ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুর হরিণায় সিদ্দিক গাজীর মুক্তির দাবিতে চালকদের বিক্ষোভ

চাঁদপুর হরিণায় সিদ্দিক গাজীর মুক্তির দাবিতে চালকদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর হরিণা ফেরিঘাটে পুলিশের হাতে আটক হওয়া সমাজসেবক জনদরদি সিদ্দিকুর রহমান গাজীর মুক্তির দাবিতে চালকরা বিক্ষোভ করেন। রবিবার বিকেলে হরিনা ফেরিঘাট টার্মিনাল এলাকায় চালক ও হেলপাররা এ বিক্ষোভ মিছিল করেন। শুক্রবার রাতে জুয়া খেলাকে কেন্দ্র করে  পুলিশ সিদ্দিকুর রহমান গাজী সহ ছয়জনকে আটক করেছে।
শনিবার দুপুরে আটককৃতদের পুলিশ আদালতে প্রেরণ করলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়। ফেরিঘাটের আশা বেশ কয়েকজন  চালক জানায়, জুয়া খেলার ঘটনায় সিদ্দিকুর রহমান গাজী জড়িত নয়। এই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করবে বলে এলাকার কিছু লোক ইন্ধন দিয়ে পুলিশকে ভুল বুঝিয়ে তাকে আটক করায়। সে একজন জনদরদি নেতা ফেরিঘাট এলাকায় চালক ও হেলপারদের যেকোনো সমস্যা হলে তার কাছে ছুটে যাই সবাই। তিনি সুষ্ঠু সমাধান করে দেয় তাই তাকে আমরা সুখে-দুখে কাছে পাই।
নিরপরাধ ছিদ্দিকুর রহমান গাজী মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল করেছি। প্রশাসনের কাছে আমাদের জোরালো দাবি যেন তাকে অচিরে মুক্তি দেওয়া হয়।
সিদ্দিকুর রহমান গাজীর বাবা আমির গাজী জানায়, আমার ছেলে সিদ্দিক গাজী ও ভাতিজা সাইফুলকে পুলিশ আটক করে নিয়ে যায়। আমার ছেলে নিরঅপরাধ সে কোন মাদক ও জুয়ার সাথে জড়িত নয়।এলাকার একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ ষড়যন্ত্র করে আসছে। চালক ও হেলপারদের যেকোনো সমস্যা হলে সে ছুটে যায়। এজন্য আমরা সবাই মিলে তার মুক্তি দাবি করছি।
Facebook Comments

Check Also

চাঁদপুরের রতনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ২০১৩ সালের ৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯ টায় চাঁদপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র …

vv