ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর হরিণায় র‌্যাবের অভিজানে ১ হাজার ফেন্সিডিল সহ ৪ নারী-পুরুষ আটক

চাঁদপুর হরিণায় র‌্যাবের অভিজানে ১ হাজার ফেন্সিডিল সহ ৪ নারী-পুরুষ আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শরীয়াতপুর থেকে ফেরিপার হয়ে হানারচর ইউনিয়ন হরিনা ফেরিঘাটে উঠে যাওয়ার পথে একটি প্রাইভেটকার ও ১টি হাইচগাড়ী থেকে ৪জন নারী পুরুষ আটক এবং ৩ বস্তায় থাকা ১হাজার পিস ফেন্সিডিল জব্দ করেছে র‌্যাব-১১ কুমিল্লা।

বুধবার (১৬ অক্টোবর) রাতে হরিণা ফেরিঘাটে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি প্রণব কুমারের নেতৃত্বে অন্যান্য সদস্যরা তল্লাশি চালায়। ফেরি থেকে একটি প্রাইভেটকার ঢাকা মেট্রো খ ১১-৬৩৮৮ ও একটি সাদা রংয়ের হাইস ঢাকা মেট্রো চ ১১-৪১৩০ গাড়ী উপরে উঠার সময় তল্লাশি চালনোর সময় ফেনসিডিলসহ ৪জন আটক হয়। এদের মধ্যে একজন গাড়ি চালক পালিয়ে যায়।

হরিণাঘাটের ব্যবসায়ীরা জানান, র‌্যাব সদস্যদের টের পেয়ে প্রথমে হাইচ মাইক্রোবাসটি খুব দ্রুত চালিয়ে ঘাট ত্যাগ করে। তাদের আটক করা সম্ভব হয়নি। প্রাইভেটকারটিও দ্রুত চালিয়ে যাওয়ার সময় আরেকটি গাড়ীর সাথে ধাক্কা লাগলে র‌্যাব তাদেরকে আটক করেন।

র‌্যাব-১১ কুমিল্লার এসপি পুনপ কুমার জানায়, ভারত থেকে ফরিদপুর সীমান্ত এলাকা দিয়ে ফেনসিডিল ঢুকে মাদক কারবারিরা চাঁদপুর হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাদের ধাওয়া করে আনুমানিক ১ হাজার পিস ফেনসিডিলসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে নাম ঠিকানা পরবর্তীতে জানানো হবে।

Facebook Comments

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি চাঁদপুরের, মায়ের খোঁজ মিলছে না

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির পরিচয় মিলেছে। তার নাম …

vv