ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর হরিণায় জুয়া খেলাকে কেন্দ্র করে পুলিশের সাথে হামলা, আটক ৬

চাঁদপুর হরিণায় জুয়া খেলাকে কেন্দ্র করে পুলিশের সাথে হামলা, আটক ৬

স্টাফ রিপোর্টার : চাঁদপুর হরিণা ফেরিঘাটে জুয়া খেলাকে কেন্দ্র করে পুলিশের সাথে হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুলিশ জুয়া খেলার মূলহোতা সিদ্দিকুর রহমান গাজী সহ ছয়জনকে আটক করেছে। শনিবার দুপুরে আটককৃতদের পুলিশ আদালতে প্রেরণ করলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়।
জানা যায়, হরিণা ফেরিঘাট এলাকায় দীর্ঘদিন যাবত ট্রাক চালকরা এলাকার জুয়াড়িদের সাথে সমন্বয় করে প্রকাশ্যে জুয়া খেলে আসছিল।
স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা হরিণা ফেরিঘাট ও টার্মিনাল এলাকায় অবস্থান নেয়। এসময় টার্মিনাল এর বিপরীত দিকে আমির গাজী খাবার হোটেলের সামনে একটি কাঠের বিছানা বিছিয়ে প্রকাশ্যে জুয়া খেলছিল। সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা তাদেরকে বাধা দিলে পুলিশের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।
খবর পেয়ে চাঁদপুর মডেল থানা ওসি নাসিম উদ্দিন ওসি তদন্ত হারুনুর রশিদ সহ অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে জুয়াড়িদের ধাওয়া দেয়। এসময় জুয়ার আসর থেকে ছয়জন জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃতদের মধ্যে জুয়া খেলার মূল হোতা সিদ্দিক গাজি(৩৮) বাচ্চু(৫০), মানিক (৩৬),শাহিন হাওলাদার (৩০),খোরশেদ(৩০),মামুন(২৬)কে আটক করে।
আটককৃত জুয়াড়ি মূলহোতা সিদ্দিকী থেকে ছাড়িয়ে নেওয়ার জন্য একটি দালালচক্র থানা প্রাঙ্গণে এসে চেষ্টা চালায়।
স্থানীয় এলাকাবাসী ও বেশ কয়েকজন ট্রাকচালক জানায়, প্রতিদিনই চাঁদার জন্য সিদ্দিকী রহমান গাজী চালক ও হেলপারের উপর হামলা চালাতো। সে এলাকায় খুব প্রভাব কাটায় যাতে করে তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস না পায়। শুধু যানবাহনের কাছ থেকে চাঁদা উত্তোলন নয় এই হরিনা ফেরিঘাট দিয়ে কোন যুবক যুবতী যাতায়াত করলেই তাদেরকে টেনে হেঁচড়ে নিয়ে বিভিন্ন অপবাদ দিয়ে হেস্তনেস্ত করে চাঁদা আদায় করেন। তাতেও ক্ষান্ত নয় সুন্দরী কিশোরী ও যুবতী দেখলেই তাদের ভয়-ভীতি দেখিয়ে অনৈতিক কার্যকলাপ করে এই সন্ত্রাসী চাঁদাবাজ সিদ্দিকুর রহমান গাজী।
এই অপকর্মের হোতা সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করে চাঁদপুর মডেল থানা পুলিশকে ধন্যবাদ জানায় স্থানীয়রা।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে হোন্ডা এক্সিডেন্টে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু, পরিচয় মিললো

প্রিয় চাঁদপুর : চাঁদপুরের শাহরাস্তিতে হোন্ডা এক্সিডেন্টেএ গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে …

vv