ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুর স্যাটকো সিএনজি ফিলিং স্টেশনে পাওয়া যাচ্ছে এলপিজি গ্যাস

চাঁদপুর স্যাটকো সিএনজি ফিলিং স্টেশনে পাওয়া যাচ্ছে এলপিজি গ্যাস

অমরেশ দত্ত জয় : চাঁদপুর স্যাটকো সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন সেন্টার লিমিটেডে পাওয়া যাচ্ছে এলপিজি গ্যাস।

৬ ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেন স্যাটকোর ম্যানেজার রুহুল আমিন মিয়াজী।

তিনি জানান, ১০ হাজার লিটারের এলপিজি গ্যাস এখন থেকে এই স্টেশনে মজুদ রাখা হচ্ছে। যা লিটার প্রতি ৪৩ টাকা দাম ধরে গাড়ীতে সরবরাহ করা হবে। এর জন্য আমরা সম্পূর্ণ আলাদা লাইন, ডিস্পেন্সার ব্যবহার করার প্রস্তুতি নিয়েছি।

তিনি আরো জানান, বাখরাবাদ কোম্পানির গ্যাস যাতে গাড়ীতে কম ব্যবহার করা হয়। পর্যায়ক্রমে এর ব্যবহার শূন্যের কোঠায় নামিয়ে আনতে সরকারি নির্দেশনা রয়েছে। সে জন্যই আমরা এলপিজি গ্যাস ব্যবহার করার উদ্যোগ নিয়েছি।

স্যাটকো সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন সেন্টার লিমিটেডের নানাদিক তুলে ধরে ম্যানেজার রুহুল আমিন মিয়াজী জানান, আমরা এই স্টেশনটিতে ৮টি নজেল ও ৪টি ডিস্পেন্সারের মাধ্যমে গ্রাহকদের গাড়ীতে গ্যাস সরবরাহ করি। যার মাধ্যমে প্রতিদিন গড়ে দিবা-রাত্রীতে প্রায় আড়াই হাজার গ্রাহকের গাড়ী গ্যাস নিতে সক্ষম হচ্ছে। এরজন্য অবশ্য আমাদের ২৮ জন স্টাফ দিবা-রাত্রি সিফটে ২৪ ঘন্টা কাজ করছে।

তিনি জানান, এখানে গড়ে দিনপ্রতি ১২/১৩ হাজার এমকিউ গ্যাস গ্রাহকের মাঝে সরবরাহ করা হয়। তবে বাসা-বাড়ি সহ অন্যত্র গ্যাসের চাহিদা অনুযায়ী সরবরাহ বেড়েছে। সেজন্য সরকারি সিদ্ধান্তেই এখানে এলপিজি গ্যাস আমদানি করে তা গাড়ীতে সরবরাহ করবো।

Facebook Comments

Check Also

দ্রব্যমূল্যে পিষ্ট নিম্ন আয়ের মানুষ

প্রিয় চাঁদপুর রিপোর্ট : দুই সন্তানের জনক রিকশাচালক মিরাজ। পরিবার নিয়ে ভাড়ায় থাকেন রাজধানীর যাত্রাবাড়ীতে। …

vv