ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর সরকারি হাসপাতালে আগুনের গুজব, আতঙ্কে আহত অর্ধশত

চাঁদপুর সরকারি হাসপাতালে আগুনের গুজব, আতঙ্কে আহত অর্ধশত

স্টাফ রিপোর্টার : ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে অক্সিজেন গ্যাস সিলিন্ডার ফ্লোরে পড়ে গিয়ে বিকট শব্দ হয়ে বিস্ফোরণ ও আগুন লেগেছে বলে গুজব ছড়িয়ে পড়ে। আগুন লাগার খবর শুনে হাসপাতালে চিকিৎসাধীন রুগী ও তাদের স্বজনরা মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হাসপাতাল থেকে দৌড়ে নামতে গিয়ে প্রায় অর্ধশত রোগী আহত হয়েছে।হুলুস্থুল কান্ড ঘটেছে।

৪ অক্টোবর শুক্রবার রাত সাড়ে ১০ টার সময় হাসপাতালের ৪র্থ তলায় মহিলা ওয়ার্ডে এ ঘটনায় হুলুস্থুল কান্ড দেখা দেয়। হাসপাতালের পুরুষ, মহিলা ও শিশু ওয়ার্ডের সব রোগী আগুন আগুন চিৎকার করতে থাকে।

রাত ১১টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়। খবর পেয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর  রহমান হাসপাতালে গিয়ে ঘটনাস্থল পরির্দশন করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসও আসে।

পৌর ছাত্রলীগ নেতারা সহ অনেকে স্বেচ্ছাশ্রমে রোগীদের পুনরায় হাসপাতাল বেডে নেয়ার জন্য সহযোগিতা করতে দেখা যায়।

উল্লেখ্য, যে আগুন নিয়ে এতো হুলস্থুল কান্ড কিন্তু শেষ পর্যন্ত কোথাও কোনো আগুনের আলামত পাওয়া যায়নি। হাসপাতালের চতুর্থ তলায় মহিলা ওয়ার্ডে রোগীর স্বজনের পায়ের ধাক্কা খেয়ে একটি অক্সিজেন সিলিন্ডার পড়ে যায়। এসময় সিলিন্ডার মুখের চাপটি খুলে গিয়ে বিকট শব্দে অক্সিজেন বের হতে থাকে।

সবাই রোগীরা আগুন লেগেছে এই গুজবের কথা শুনে হাসপাতাল থেকে ছটফট করে বের হতে থাকে। কিছুক্ষণ পর দেখে আগুনের ঘটনাটি সবই গুজব। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

Facebook Comments

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি চাঁদপুরের, মায়ের খোঁজ মিলছে না

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির পরিচয় মিলেছে। তার নাম …

vv