ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / চাঁদপুর সরকারি কলেজে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর বৃক্ষ রোপন

চাঁদপুর সরকারি কলেজে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর বৃক্ষ রোপন

গাজী মোঃ ইমাম হাসান : সামাজিক ও মানবিক কর্মসূচির অংশ হিসেবে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর উদ্যোগে চাঁদপুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে বৃক্ষ রোপন করা হয়েছে। ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় বৃক্ষ রোপন কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অতিস বরণ দাশ।

এসময় লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর প্রেসিডেন্ট লায়ন মোঃ মফিজুল ইসলাম খান সেলিম ও সেক্রেটারি লায়ন আরমান চৌধুরী রবিন আমন্ত্রিত অতিথি এবং সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে কলেজ মাঠে বেশ কয়েকটি গাছের চারা রোপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অতিস বরণ দাশ বলেন, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর সামাজিক ও মানবিক কাজগুলো প্রশংসার দাবি রাখে। তাদের ভালো কাজের ধারাবাহিক অংশ হিসেবে আজকে বৃক্ষ রোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে। এটি খুবই ভালো কাজ।

তিনি আরো বলেন, ভালো কাজ করতে হলে ভালো মনের অধিকারি হতে হয়। প্রকৃতি প্রেমী আর সুন্দর মনের মানুষদের মাধ্যমেই এমন মহৎ কাজ করা সম্ভব। আজকে কলেজ মাঠে রোপন করা প্রতিটি গাছে আমরা আপনাদের স্মারক চিহ্ন লাগিয়ে রাখবো। যা আপনাদের এই মহৎ কাজের সাক্ষী হয়ে থাকবে। আমি আশা করি আপনাদের এই ভালো কাজের আন্তরিকতা ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সাকেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বাহার, প্রানী বিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক কামরুল হাসান। লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর লায়ন জাকির হোসেন (পিপি), লায়ন মাহমুদুল হাসান (পিপি), লায়ন মোঃ জিকরুল আহসান (আইপিপি), ভাইস প্রেসিডেন্ট লায়ন কিশোর শিংহ রায়, সার্ভিস চেয়ারপার্সন লায়ন কামরুল হাসান, লায়ন মিজানুর রহমান ভূইয়া, লায়ন গোলাম হোসেন টিটু, লায়ন সাখাওয়াত হোসেন, লায়ন পারভেজ খান, লায়ন আবদুল্লাহ আল নোমান, লিও সজীব দেবনাথ, লিও পারবেজ মজুমদার, লিও ইমন খান, লিও বেলায়েত হোসেন, লিও নিজাম উদ্দিন ও লিও সাদ্দাম হোসেন প্রমুখ।

উল্লেখ্য : এর আগে গত ৯ সেপ্টেম্বর লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর পক্ষ থেকে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে রোগীদের জন্য ১০০০ লিটারের বিশুদ্ধ পানির প্লান্ট স্থাপন এবং ১০ টি আধুনিক মেডিকেল বেড ও ৫০টি বালিশ প্রদান করা হয়। লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর এই মানবিক কাজে ভূয়সী প্রশংসা করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv