ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / চাঁদপুর সরকারি কলেজে ভূগোল ও পরিবেশ বিভাগে প্রভাষক পদে রোকসানা আক্তারের যোগদান

চাঁদপুর সরকারি কলেজে ভূগোল ও পরিবেশ বিভাগে প্রভাষক পদে রোকসানা আক্তারের যোগদান

নিজস্ব প্রতিনিধি : ১৩ সেপ্টেম্বর (সোমবার) রোকসানা আক্তার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজের ভূগোল বিভাগে প্রভাষক পদে দায়িত্বভার গ্রহণ করেছেন। কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আজিম উদ্দিন, পদার্থবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ইফতেখার উদ্দিন খান, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেন বাহার, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোহাম্মদ বেদারুল আলম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ দেলোয়ার হোসেন, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সেলিম হোসেন, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাছান, যুগ্ম-সম্পাদক সেলিনা পারভীন, অর্থ-সচিব সুমন মজুমদার এবং ভূগোল বিভাগের প্রভাষক মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ৩০ ব্যাচের এই কর্মকর্তাকে গত ৮ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক স্বাক্ষরিত এক আদেশে ঝালকাঠি সরকারি মহিলা কলেজ, ঝালকাঠি থেকে চাঁদপুর সরকারি কলেজে পদায়ন করা হয়।

অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, ‘‘শিক্ষার্থীবান্ধব, মেধাবী ও চৌকস এই কর্মকর্তা চাঁদপুর সরকারি কলেজের ভূগোল বিভাগে যোগদান করায় ভূগোল বিভাগের শিক্ষক সংকট অনেকটা দূর হয়েছে। রোকসানা আক্তার তার শিক্ষকতা সেবার মাধ্যমে চাঁদপুরের শিক্ষার্থীদের তথা চাঁদপুরবাসীর মন জয় করে নিবে বলে আমার বিশ্বাস।’’

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv