ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / চাঁদপুর সরকারি কলেজে দু’জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির চেক হস্তান্তর

চাঁদপুর সরকারি কলেজে দু’জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির চেক হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি : ৩০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বেলা বারটায় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির দু’জন শিক্ষার্থীকে বৃত্তির চেক হস্তান্তর করা হয়। কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এর সভাকক্ষে মানবিক শাখার মেধাবী শিক্ষার্থী মেহরাজ বিন করিম এবং ব্যবসায় শিক্ষা শাখার মেধাবী শিক্ষার্থী শ্রাবণ ভট্টাচার্য্য কে বৃত্তির চেক হস্তান্তর করেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার।

এ সময় আরবি ও ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর হাফেজ মোঃ রুহুল আমিন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মেহেদী হাসান উপস্থিত ছিলেন। অনলাইন ক্লাশের উপস্থিতি এবং অনলাইন পরীক্ষার ফলাফলের ভিত্তিতে তাদেরকে এই বিশেষ প্রণোদনা চেক প্রদান করা হয়।

উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার বলেন, ‘‘আমরা গত ২২ সেপ্টেম্বর বিজ্ঞান বিভাগের ছাত্রী শানজানা চৌধুরী তানহাকে বৃত্তি দিয়েছি। আজকে মানবিক বিভাগের মেহরাজ বিন করিম এবং ব্যবসায় শিক্ষা শাখার শ্রাবণ ভট্টাচার্য্যকে বৃত্তি দিয়ে তিন বিভাগের প্রতিই আমাদের সমান দায়িত্ব ও মমত্ববোধ স্থাপন করলাম। বেশি সংখ্যক অনলাইন ক্লাশে উপস্থিতি এবং অনলাইন পরীক্ষাগুলোতে সবচেয়ে ভাল ফলাফল করায় তাদেরকে বিশেষ পুরস্কার দেয়া হল, এতে অন্য শিক্ষার্থীরাও উৎসাহিত হবে।’’

শিক্ষার্থী মেহরাজ বিন করিম এবং শ্রাবণ ভট্টাচার্য্য তাদেরকে পুরস্কৃত করায় কলেজ অধ্যক্ষ, উপাধ্যক্ষ এবং সকল শিক্ষককে শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান।

Facebook Comments

Check Also

সুজন বেজি আটক

মতলব উত্তর ব্যুরো : কুখ্যাত অপরাধী ৭টি জিআর পরোয়ানার পলাতক আসামী মো. সুজন ওরফে বেজিকে …

Shares
vv