ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / চাঁদপুর সরকারি কলেজের কর্মচারীর এমবিবিএস ভর্তিচ্ছুক ছেলেকে আর্থিক অনুদান

চাঁদপুর সরকারি কলেজের কর্মচারীর এমবিবিএস ভর্তিচ্ছুক ছেলেকে আর্থিক অনুদান

নিজস্ব প্রতিনিধি : ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজ এর বেসরকারী খাতের অফিস সহায়ক মোঃ আহসানুজ্জামান (হারুন) এর বড় ছেলে মোঃ মেহেদী হাসান (আরবি) হাসান আলী সরকারি উচ্চবিদ্যালয় থেকে এসএসসি এবং চাঁদপুর সরকারি কলেজ থেকে এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করে। আরবি এ বছর মেডিকেল কলেজের এমবিবিএস ভর্তি পরীক্ষায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পায়।

সোমবার (২৪ মে ২০২১) সকাল সাড়ে দশটায় চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশের উদ্যোগে কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে ভর্তি এবং বই ক্রয় করা বাবদ ত্রিশ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন এবং তার এমবিবিএস পাস করা পর্যন্ত সব ধরণের আর্থিক সহায়তা চাঁদপুর সরকারি কলেজ দিবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

প্রফেসর অসিত বরণ দাশ বলেন, ‘‘আমাদের একজন সহকর্মীর ছেলে মেডিকেল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, এটা আমাদের জন্য গর্বের বিষয়। কোন সহকর্মীর সন্তান অথবা চাঁদপুর সরকারি কলেজের কোন শিক্ষার্থী এমবিবিএস/ইঞ্জিনিয়ারিং বা উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর আর্থিক সমস্যা দেখা দিলে চাঁদপুর সরকারি কলেজ সেক্ষেত্রে সাহায্যের হাত প্রসারিত করবে। ’’

আর্থিক অনুদান প্রদানের সময় স্বাস্থ্যবিধি মেনে কলেজ উপাধ্যক্ষ প্রফেসর আবুল খায়ের সরকার, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মোঃ ওয়াহিদুজ্জামান, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ বেদারুল আলম এবং শিক্ষক পরিষদ সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv