ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর সদর ইউএনও সানজিদা শাহনাজ শুদ্ধাচার পদকের জন্য মনোনীত

চাঁদপুর সদর ইউএনও সানজিদা শাহনাজ শুদ্ধাচার পদকের জন্য মনোনীত

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ইউএনও সানজিদা শাহনাজ চাঁদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা ইউএনও হিসেবে “শুদ্ধাচার পদক” এর জন্য নির্বাচিত হয়েছেন।

৮ জুন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বিষয়টি নিশ্চত করার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে অনেকে সদর ইউএনওকে অভিনন্দন জানান।

চাঁদপুর সদর উপজেলা ইউএনও সানজিদা শাহনাজ দায়িত্ব নেওয়ার পর থেকে যথাযত যোগ্যতার তিনি কাজ করে যাচ্ছেন। বৈশ্বিক করোনার সময় থেকে এ পর্যন্ত তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে নিজের মত করে কাজ করে চলছেন। ইউপি চেয়ারম্যান ও সচিবদের সাথে সমন্বয় করে তিনি কাজ করছেন। এ জন্য সকলের কাছে ব্যাপক প্রশংসিত হচ্ছেন, সাধারণ জনগন থেকে শুরু করে আমলের সাথে শুদ্ধাচারন করে সকলের মন কেড়েছেন।

একজন জনবান্ধব ইউএনও হিসেবে ইতিমধ্যে তিনি সবার কাছে পরিচিতি লাভ করেছেন। মিষ্ট ভাষী এ ইউএনও সরকারের প্রতিটি কাজকে যথাযত ভাবে পালন করে যাচ্ছেন।

সদর ইউএনও সানজিদা শাহনাজ শুদ্ধাচার পদকে মনোনীত হওয়ায় চাঁদপুর সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। একই সাথে অভিনন্দন জানিয়েছেন সদর উপজেলার সমাজসেবা কার্যালয়। অভিনন্দন জানিয়েছেন সোনালী সুদিন সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ হানিফ অভিনন্দন ও শুভেচ্ছা জানায়েছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv