ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / চাঁদপুর সদরে মাত্র ৬ মাসে শতাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

চাঁদপুর সদরে মাত্র ৬ মাসে শতাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

অমরেশ দত্ত জয় : চাঁদপুর সদর মডেল থানার চলমান মাদক বিরোধী কার্যক্রমে শতাধিক মাদক মামলার আসামী গ্রেফতার হয়েছে।

১৩ অক্টোবর রবিবার এ তথ্য জানান চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন।

তিনি জানান, এবছর ২০১৯ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়ের মাত্র ৬ মাসেই আমরা ১’শ ৩৭ জন মাদক মামলার আসামী গ্রেফতার করেছি। এছাড়া ও এই ৬ মাসে থানায় মোট মাদক মামলা হয়েছিলো ১’শ টি। এর পাশাপাশি বিভিন্ন মামলা দ্রুত নিষ্পত্তি করতে আমরা আসামীদের জন্য মোট গ্রেফতারি পরোয়ানা জারি করেছি ১ হাজার ১’শ ৪৯টি।সেই সাথে সাজা পরোয়ানা তামিল করা হয়েছে ১’শ ৪টি।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসিম উদ্দিন আরো জানান, এপ্রিল থেকে সেপ্টেম্বর এই ৬ মাসে আমরা ১ হাজার ৯’শ ৬৩ পিচ ইয়াবা,১ কেঁজি গাঁজা,২ বোতল ফেন্সিডিল,২ পিচ,ইনজেকশন,৩ বোতল কোরেক্স ও ১ বোতল হুইজকি সহ মোট ৬ লক্ষ ১৩ হাজার টাকা সমমূল্য টাকার মাদক উদ্ধার করেছি। যা আদালতের আদেশ মোতাবেক আমরা আইনানুযায়ী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছি।

ওসি নাসিম আরো জানান, আমি অফিসিয়াল কার্যক্রমের বাইরেও আমি জনসেবা বৃদ্ধির জন্য কাজ করেছি। উপজেলার বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন, সচেতনতাবৃদ্ধির জন্য গলাকাটা গুজবের সময় পুলিশি তৎপরতা বৃদ্ধি, পরিবহন খাতকে চাঁদাবাজ মুক্ত করতে নানান পরিকল্পনা, গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের মাধ্যমে নৈশ্য প্রহরীর ব্যবস্থা করা সহ নানান সামাজিক কার্যক্রমে অংশ নিয়েছি।

তিনি জানান, আমি যোগদান করার পর থেকেই থানা পুলিশের সদস্যদের আইন-শৃঙ্খলা রক্ষায় ব্যাপক তৎপর করে তুলি। কারন পুলিশ হলো জনগণের সেবক।আর তা মনেপ্রাণে লালন করেই আমি থানার পুলিশ সদস্যদেরকে পরিচালনা করেছি। আমি চেয়েছি পুলিশের মাধ্যমে জনগণ কাঙ্খিত সেবা নিশ্চিত হউক। কারন পুলিশ চাইলেই অনেক ভাবে বিপদগ্রস্থ জনগণকে সেবা করতে পারে।

তিনি আরো জানান, চাঁদপুর সদর মডেল থানায় আমার সবচেয়ে বড় পাওনা হল ঘুষ দূর্নীতি মুক্ত সেবা দিতে পারছি। আমি যাতে উর্দ্ধতন কর্মকর্তাদের দিক-নির্দেশনায় চাঁদপুর সদরে আইন-শৃঙ্খলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারি এজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

Facebook Comments

Check Also

এবার চাঁদপুরেও ‘নো হেলমেট, নো পেট্রোল’ : এসপি মাহবুবুর রহমান

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেছেন,বাইক চালকদের হেলমেট না থাকলে তারা …

vv