ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর সদরে ভাড়াটিয়াদের তথ্য অনুসন্ধানে নেমেছেন ওসি নাসিম
ফ্লাট বাসায় তল্লাশী করে অভিযান পরিচালনা করছেন চাঁদপুর সদর মডেল থানার ওসি নাসিম উদ্দিন।

চাঁদপুর সদরে ভাড়াটিয়াদের তথ্য অনুসন্ধানে নেমেছেন ওসি নাসিম

অমরেশ দত্ত জয় : চাঁদপুর সদর উপজেলার পৌর এলাকার ফ্লাট বাসার ভাড়াটিয়াদের সঠিক তথ্য অনুসন্ধানে নেমেছেন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন।
২৯ অক্টোবর মঙ্গলবার তিনি থানার পুলিশ অফিসার,কমিউনিটি পুলিশ ও সঙ্গীয় পুলিশ ফোর্সদের নিয়ে অভিযানের মাধ্যমে এ অনুসন্ধান করেন। তিনি অভিযান প্রসঙ্গে সাংবাদিকদের জানান,ফ্লাট বাসায় নামে বেনামে ভাড়াটিয়া উঠে নানান অপকর্মে লিপ্ত হচ্ছে। অথছ অপকর্ম রুখতে ফ্লাট বাসার মালিক কর্তৃপক্ষকে আমরা বার বার সতর্ক করতে থানায় ডেকেছি। আমরা প্রত্যেককে থানায় ডেকে এনে ভাড়াটিয়াদের সঠিক তথ্য দিয়ে ফরম পূরণ করে তা থানায় জমা দিতেও বলেছি। কিন্তু অনেক ফ্লাট বাসার মালিক পক্ষই ভাড়াটিয়াদের সঠিক তথ্য না রেখে তাদেরকে আশ্রয় পশ্রয় দিয়ে নানাভাবে অপরাধের সুযোগ করে দিচ্ছেন।
তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাং দল বিভিন্ন ফ্লাট বাসায় গিয়ে অপকর্মে লিপ্ত হচ্ছে। তারা মাদক,জঙ্গীবাদ সহ নানাভাবে সরকার বিরোধী ষড়যন্ত্রের নিল-নকশা আকছেন এসব ফ্লাট বাসা ভাড়া নিয়ে। তাই নামে বেনামে ভাড়াটিয়াদের সঠিক তথ্য না নিয়ে যাতে কোন ফ্লাট বাসার মালিক কাউকে আর ভাড়া না দেন। সেই সাথে ফ্লাট বাসার সকল ভাড়াটিয়াদের তথ্য সুন্দরভাবে ফরমে লিখে যাতে তারা থানায় দ্রুত জমা দেন। সে সব বিষয় ও ফ্লাট বাসায় অপরাধ কমাতে সিসি ক্যামেরা লাগানোর জন্য তাগিদ দেওয়া সম্পর্কিত এক অভিযান পরিচালনা করি। আমাদের এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।
এ সময় অভিযানে চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ,ইন্সপেক্টর(কমিনিটি পুলিশিং ও অপারেশন্স) আবদুর রব,উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ওমর ফারুক সহ সঙ্গীয় পুলিশ ফোর্স অংশ নেন।
অভিযানে শহরের ব্যাংক কলোনী,বিষ্ণুদী রোড,মাদ্রাসা রোড সহ এর আশপাশের এলাকার বিভিন্ন ফ্লাট বাসায় তল্লাশী চালানো হয়। এ সময় সন্দেহভাজন হিসেবে কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জ গন্ধর্ব্যপুর দক্ষিণ, বড়কূল পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভিক্ষকমুক্ত পুনবার্সন ঘোষণা

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের বিশেষ প্রচেষ্টায় সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভিক্ষুকদের পূর্নবাসনের উপরকরণ …

vv