ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর সদরে নিবন্ধিত ২০ জেলের মাঝে রিকসা ভ্যান বিতরণ
চাঁদপুর সদরে নিবন্ধিত ২০ জেলের মাঝে রিকসা ভ্যান বিতরণ করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজসহ অন্যান্য অতিথিবৃন্দ।

চাঁদপুর সদরে নিবন্ধিত ২০ জেলের মাঝে রিকসা ভ্যান বিতরণ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলায় জেলেদের মাঝে রিকসা ভ্যান বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান জেলেদের মাঝে রিকসা ভ্যান তুলে দেন।

চাঁদপুর সদর উপজেলা মৎস বিভাগের উদ্যোগে মৎসজীবীদের মাঝে রিকসা ভ্যান বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়। মঙ্গলবার (৪ মে) উপজেলা পরিষদে উপজেলার ২০ জন জেলের হাতে রিকসা ভ্যান তুলে দেওয়া হয়।

২০২০-২১ অর্থবছরের মৎস্য অধিদপ্তরাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত জেলেদের মধ্য হতে ২০জন অসহায় জেলেকে বিকল্প আয়বর্ধণমূলক কার্যক্রমের অংশ হিসেবে ভ্যান বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ, উপজেলাপরিষদের ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য প্রমূখ।

উল্লেখ্য, চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এর নির্দেশনা মোতাবেক সব জেলেকেই সরেজমিনে গিয়ে যাচাই বাছাই করে এ ভ্যান বিতরণ করা হয়েছে।

Facebook Comments

Check Also

রোজাদার ও সুবিধা বঞ্চিতদের মাঝে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের এক বেলা আহার প্রধান

নিজস্ব প্রতিবেদক : হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জালাল রুবেল এর উদ্যোগে রোজাদার, …

Shares
vv