ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর সদরের ২ ইউনিয়ন ব্যতিত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৩১ জনে

চাঁদপুর সদরের ২ ইউনিয়ন ব্যতিত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৩১ জনে

মাসুদ হোসেন : করোনাভাইরাসের তান্ডবে লন্ডভন্ড পুরো বিশ্ব। তার কোন অংশে কমতি নেই আমাদের দেশও। সারা দেশের ন্যায় চাঁদপুর জেলার সকল প্রান্তরে ছড়িয়ে গেছে মহামারী এই ভাইরাসটি।

বুধবার (৫ আগস্ট) পর্যন্ত চাঁদপুর জেলা জুড়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৮শ’ ছাড়িয়েছে। তার মধ্যে চাঁদপুর সদর উপজেলায় প্রায় এক তৃতীয়াংশ।

বুধবার (৫ আগস্ট) সকাল ১০ টা পর্যন্ত জেলায় সর্বমোট আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৭ শতাধিক। উপজেলার ১৪ টি ইউনিয়নের তুলনায় চাঁদপুর পৌরসভায় এর ভয়াবহতা বেশী লক্ষ্য করা গেছে। বুধবার চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়ন ও চাঁদপুর পৌরসভায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৩১ জন। আক্রান্তদের মধ্যে মৃতের সংখ্যা ২০ জনে (কল্যাণপুরে ১ জন, শাহমাহমুদপুরে ১ জন, রামপুরে ২ জন, মৈশাদীতে ১ জন ও পৌরসভায় ১৫ জন)।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন বুধবার এক প্রেস নোটে জানান, উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নে ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৫ জন সুস্থ ও বাকী ৪ জন চিকিৎসাধীন, ২নং আশিকাটি ইউনিয়নে ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে সবাই সুস্থ হয়েছেন, ৩নং কল্যাণপুর ইউনিয়নে ৯ জন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে ৯ জন, ৫নং রামপুর ইউনিয়নে ১৩ জন, ৬নং মৈশাদী ইউনিয়নে ১২ জন, ৮নং বাগাদী ইউনিয়নে ৮ জন, ৯নং বালিয়া ইউনিয়নে ৮ জন, ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে ৬ জন, ১২নং চান্দ্রা ইউনিয়নে ৩ জন, ১৩ন হানারচরে ১ জন, ১৪ ন রাজরাজেশ্বরে ১ জন ও চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ৬৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে ৪৬৬ জন সুস্থ ও বাকী ২৬৫ জন চিকিৎসাধীন। উল্লেখ্য, চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ও ১১নং ইব্রাহীমপুর ইউনিয়নে এ পর্যন্ত কোন মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হননি।

জনসাধারনের সচেতনতায় এই ২ ইউনিয়ন এখন পর্যন্ত করোনা মুক্ত রয়েছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় ৭ বছরের শিশুকে ললিপপের লোভ দেখিয়ে ধর্ষণ, থানায় মামলা

মোঃ রাছেল : কচুয়ায় বাড়ির সম্পর্কীয় দাদা কর্তৃক দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী (মি) (৭) ধর্ষণের …

vv