ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুর ষোলঘর পাকা মসজিদ শেখ বাড়িতে চলাচলের যায়গা দখলের পায়তারা
শহরের ১৩নং ওয়ার্ড দক্ষিণ তরপুরচন্ডী এলাকায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে যাতায়াতের পথ দখল করার চেষ্টা।

চাঁদপুর ষোলঘর পাকা মসজিদ শেখ বাড়িতে চলাচলের যায়গা দখলের পায়তারা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের ১৩নং ওয়ার্ড দক্ষিণ তরপুরচন্ডী এলাকায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে যাতায়াতের পথ দখল করার চেষ্টা করছে একটি মহল। সোমবার সকালে ষোলঘর পাকা মসজিদ শেখ বাড়িতে যায়গা দখল করতে এসে হামলা চালায় ভাড়াটিয়া সন্ত্রাসিরা। এ সময় হামলায় বাড়িরতে থাকা খাদিজা আক্তার রোজী, উম্মে হাবিবা রেশমি ও ছালেহা বেগমসহ ৩ নারী আহত হয়েছে।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় জমির মালিক সেলিম শেখ অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হামলাকারীদের আইনের আওয়ায় আনার আশ্বাস প্রদান করেন।

সেলিম শেখের ভাই শহিদুল ইসলাম জানান, আমাদের এখানে চলা চলের জন্য সাড়ে ৩ শতাংস জমি রয়েছে কিন্তু পাশের বাড়ির মোজ্জাম্মেল শেখ ২ শতাংস জমি তার বলে দাবি করছে। শুধু তাই নয় মোজাম্মেলের ছেলে ওমর শেখসহ ওফিক শেখ ও মুন শেখ হুমকি ধমকি দিয়ে জমি যায়গা দখল করার চেষ্টা করছে। সোমবার সকালে দলবল নিয়ে এসে যাতায়াতের পথের মাটি কাটা শুরু করে। পড়ে আমরা ভাধা দিতে আসলে আমাদের মারধর করে।

জমির মালিক সেলিম শেখ বলেন, তাদের এই ঘটনায় আদালতে মামলা রয়েছে। আদালত এখনো কোর রায় দেয়নি কিন্তু তারা আদালের রায়কে তোয়াক্কা না করে যায়গা দখল করতে চাচ্ছে। আমার কোন ছেলে না থাকায়, তারা আমার মেয়েদের উপরই হামলা করে। আমি এ ঘটনায় থানায় অভিযোগ করেছি।

Facebook Comments

Check Also

নারায়ণপুরে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে মাঠ দিবস

মোজাম্মেল প্রধা হাসিব : মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে বৃহত্তর কুমিল্লা …

vv