ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর শাহমাহমুদপুরের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান নান্টুর মতবিনিময়

চাঁদপুর শাহমাহমুদপুরের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান নান্টুর মতবিনিময়

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুদুর রহমান নান্টু তার সমর্থকদের সাথে মতবিনিময় করেছেন।

রবিবার দুপুর ১টায় পাটওয়ারীতে কয়েকটি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার গণ্যমান্য, ব্যবসায়ী ও তার বাড়ির বিশিষ্ট্য ব্যাক্তিগনের মত বিনিময় করেন।

এ সময় মাওলানা শাহ আলম বেলোচি, সমাজ সেবক নাজমুল হুদা, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহেল কারী, আওয়ামী লীগ নেতা মনির চৌধুরী, নোমান পাটওয়ারী, সমাজ সেবক মনির পাটওয়ারী, মিলাদ পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা খালেদ পাটওয়ারী , মিরাজ পাটওয়ারী, পলাশ পাটওয়ারী, বিল্লাল পাটওয়ারী, মনিরুজ্জামান পাটওয়ারী, নিশাদ পাটওয়ারী, তম্ময় ইসলাম আনোয়ার, আলক পাটওয়ারী, আনোয়ার হোমেন মন্টু পাটওয়ারী, রাজন পাটওয়ারী, মিজান পাটওয়ারীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় মাসুদুর রহমান নান্টু বলেন ছাত্র জীবন থেকেই জনসেবা করে আসছি। জীবনের বাকীটা সময় ও জনগনের সেবা করে যাবো।

তিনি বলেন আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ যদি তাকে দল থেকে মনোনয়ন দেয়, তাহলে নির্বাচন করবেন। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করবেন। চাঁদপুরের উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নির্দেশনা অনুযায়ী এপর্যন্ত কাজ করে যাচ্ছি।

বঙ্গবন্ধুর সোনার বাংলা রুপান্তর বাস্তবায়নের জন্য আজীবন কাজ করে আসছি, ভবিষ্যৎ ও করবো।

Facebook Comments

Check Also

মতলবে বেড়িবাঁধের ঝুঁকিপূর্ণ স্থান পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬৪ কিলোমিটার বেষ্টিত মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধ বন্যায় ক্ষতিগ্রস্থ …

vv