ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / চাঁদপুর শাহতলী কামিল মাদরাসায় মহান বিজয় দিবস উদযাপন
শাহতলী কামিল মাদরাসার আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

চাঁদপুর শাহতলী কামিল মাদরাসায় মহান বিজয় দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসার আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ ডিসেম্বর (সোমবার) সকাল ১০টায় মাদরাসা মিলনায়তনে মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইনের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মাওলানা মিজানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। দীর্ঘ নয় মাসের মুক্তিযুদ্ধে আমরা অর্জন করেছি স্বাধীনতা। আমরা শহিদদের রুহের মাগফেরাত কামনা করছি। শিক্ষার্থীরা মহান বিজয় দিবসের তাৎপর্য সম্পর্কে জানতে হবে। এর ইতিহাস সম্পর্কে জানতে হবে।

তিনি বলেন, চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনির কল্যানে আমাদের এ মাদরাসায় একটি চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন অনুমোদন দিয়েছেন। খুব শিগ্রই কাজ শুরু হবে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে সরকার সব্বোর্চ গুরুত্ব দিচ্ছে। আমাদের এলাকার প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন হয়েছে। এজন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনিকে।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, শাহতলী কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ইয়াছিন মিয়া, ১ম মুহাদ্দেস মাওলানা আখতার হোসাইন, আরবী প্রভাষক মাওলানা আব্দুল মান্নান, আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্ল্যাহ, বাংলা প্রভাষক মো: বেলায়েত হোসেন মিজি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা কামাল হোসাইন, সহকারি শিক্ষক হাফেজ জহিরুল হক, সহকারি শিক্ষক রুস্তম খান, ইংরেজী প্রভাষক মোহাম্মদুল্লা, আরবী প্রভাষক মাওলানা মহিউদ্দিন, আরবী প্রভাষক এ.এন.এম হেলাল উদ্দিন, সহকারি লাইব্রেরীয়ান আহসান হাবীব, সহকারি শিক্ষক মাওলানা বাহাউদ্দিন, সহকারি শিক্ষক হাবিবুর রহমান, সহকারি শিক্ষক আনিসুর রহমান, ইবতেদায়ী প্রধান শরীফ মো: মোস্তফা খান, সহকারি শিক্ষক হাফেজ মো: জাহাঙ্গীর খান, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালীম গাজী, হিসাব রক্ষক মো: শরিফুর রহমান খান, নবাগত অফিস সহকারি মো: রিয়াদ হোসাইন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য এবং শহিদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

Facebook Comments

Check Also

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মতলব চরকালিয়া উবি’র আনন্দ শোভাযাত্রা

মনিরুল ইসলাম মনির : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিব বর্ষ পালন …

vv