ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / চাঁদপুর শাহতলী কামিল মাদরাসার নতুন ভবনের ছাদ ঢালাই সম্পন্ন
শাহ্তলী কামিল মাদরাসার আধুনিক নতুন ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ১ তলা ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাঁদপুর জোন এর উপ-সহকারি প্রকৌশলী মো: মেহেদী হাসান। এ সময় মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইনসহ শিক্ষকমন্ডলী ও স্থানীয় গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

চাঁদপুর শাহতলী কামিল মাদরাসার নতুন ভবনের ছাদ ঢালাই সম্পন্ন

স্টাফ রিপোর্টার : মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপির সহযোগিতায় ও চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীন চাঁদপুর সদর উপজেলার শতবছরের ঐতিহ্যবাহী শাহ্তলী কামিল মাদরাসার আধুনিক নতুন অনুষ্ঠিতব্য ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ১ তলা ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

(১৮মার্চ) বুধবার সকাল ১১টায় মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইনের পরিচালনায় আনুষ্ঠানিকভাবে ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাঁদপুর জোন এর উপ-সহকারি প্রকৌশলী মো: মেহেদী হাসান, প্রধান মুহাদ্দেস মাওলানা আখতার হোসাইন, সহকারি অধ্যাপক আলহাজ্ব মাওলানা কামাল হোসাইন, সহকারি অধ্যাপক কামাল উদ্দিন, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও ঠিকাদার মো: আলমগীর গাজী, সহকারি ঠিকাদার সুলতান আহমেদ, মাদরাসা গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য ও সিনিয়র শিক্ষক মাওলানা মিজানুর রহমান, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো: সফিক কারী, সমাজসেবক মো: নুরুজ্জামান মুন্সি, মাদরাসার হিসাব রক্ষক মো: শরীফুল ইসলাম খান,অফিস সহকারী রিয়াদ মিজি ।

মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন , মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপির প্রতি আমরা মাদ্রাসা কর্তৃপক্ষ কৃতজ্ঞ ।

শতবছরের ঐতিহ্যবাহী বহু প্রত্যাশিত ৪তলা একাডেমিক ভবন হচ্ছে । এলাকাবাসী,অভিভাবক মহল,শিক্ষকমন্ডলী,গভনির্ং বডি সবাই আনন্দিত । এখন আমরা চাই নতুন ৪তলা ভবনের কাজের মান যাতে ভালো হয় । সিডিউল মোতাবেক কাজের মান যাতে ঠিক থাকে সে ব্যাপারে চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সার্বিক সহযোগিতা চাই । যদিও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর যথারীতি মনিটরিং জোরদার রেখেছে । আমরা মাদ্রাসা কর্তৃপক্ষ চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রতিও কৃতজ্ঞ ।

Facebook Comments

Check Also

শাহতলী স্কুল-কলেজের মার্চ মাসের বেতন মওকুফের ঘোষণা সোহেল রুশদী’র

স্টাফ  রিপোর্টার : নভেল করোনা ভাইরাসের কারনে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ ও …

vv