ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / চাঁদপুর শহরে ফুটপাত দখলমুক্ত করতে পুলিশ সুপারের নেতৃত্বে ঘন্টাব্যাপী অভিযান

চাঁদপুর শহরে ফুটপাত দখলমুক্ত করতে পুলিশ সুপারের নেতৃত্বে ঘন্টাব্যাপী অভিযান

চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে পথচারীদের চলাচলের রাস্তা বন্ধ করে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করতে প্রায় ঘন্টা ব্যাপী পুলিশ সুপার শামসুন্নাহারের নের্তৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

সোমবার বিকেল ৪ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরের পালবাজার, কালিবাড়ি, রেলওয়ে কোর্ট স্টেশন, শপথ চত্ত্বর মোড়, হর্কাস মার্কেটসহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সদর সার্কেল মো. আফজাল হোসেন, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্ল্যাহ ওলির সভাপতিত্বে ও সিপিআই হারুনুর রশিদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সূফী খাইরুল আলম খোকন, নবাগত ওসি (তদন্ত) মাহবুব মোল্লা, নতুন বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ সিরাজুল মোস্তফা, পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক জামাল হোসেন, লক্ষীপুর ইউনিয়নের কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মাও. জাকির হোসেন, কমিউনিটি পুলিশিং কর্মকর্তা মাহবুবুর রহমানসহ পুলিমের বিভিন্ন সদস্য উপস্থি ছিলেন।

উল্লেখ্য মাহে রমজান কে স্বাগত জানিয়ে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশের আয়োজনে র‌্যালি শেষে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম ৭ রমজানের পর অবৈধভাবে দখল করে রাখা ফুটপাত মুক্তে অভিযান করার ঘোষনা করেন। সেই লক্ষ্যে সোমবার বিকেলে পুলিশের এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

কচুয়া ইউএনওকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় আইসিটি আইনে মামলা

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’র আচার-আচরন নিয়ে জনৈক গাজী …

vv