ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর শহরে কিশোর খুনের ঘটনায় থানায় মামলা

চাঁদপুর শহরে কিশোর খুনের ঘটনায় থানায় মামলা

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর শহরে ভোটকেন্দ্রের বাইরে ছুরিকাঘাতে সন্তানকে হত্যার ঘটনায় নিহতের মা বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। আজ রবিবার সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেন থানার ওসি মো. নাসিমউদ্দিন। এর আগে গতকাল শনিবার দুপুরে শহরের গনি মডেল হাইস্কুলের সামনে এই হত্যাকাণ্ড ঘটে।

তিনি জানান, এতে আসামি করা হয়েছে শহরের কোড়ালিয়া এলাকার মফিজ মিজির ছেলে মো. সাহেদকে (১৮)। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

এর আগে গতকাল শনিবার দুপুরে শহরের গনি মডেল হাইস্কুলের সামনে কথা কাটাকাটির জের ধরে বন্ধু মো. সাহেদের হাতে খুন হয় মো. ইয়াসিন (১৮)। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক রাখে। চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন, নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে নিশ্চিত হন যে, এটি নির্বাচনী কোনো সহিংসতা ছিল না। মূলত ভোটকেন্দ্রের বাইরে বন্ধুদের মধ্যে তুচ্ছ ঘটনার কথা কাটাকাটির জের ধরে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। তবে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে সব ধরনের চেষ্টা করছে।

নিহত মো. ইয়াসিন শহরের কোড়ালিয়া এলাকার হারুন মোল্লার ছেলে। পেশায় দর্জি শ্রমিক মো. ইয়াসিন চাঁদপুর পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হোসাইন আহমেদ হেলালের সমর্থক ছিল। ঘটনার পর সদ্য নির্বাচিত কাউন্সিলর নিহতের পরিবারের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ফের এমভি আবে জমজমের কেবিনে অজ্ঞাত তরুণীর লাশ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ এমভি আব-এ জমজম এর ২য় তলার স্টাফ …

vv