ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / চাঁদপুর শহরে কর্মহীন ৬শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

চাঁদপুর শহরে কর্মহীন ৬শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর শহরের ৮নং ওয়ার্ডের কর্মহীন ৬শ’ পরিবারের মাঝে কাউন্সিলর প্রার্থী অ্যাড. হেলাল হোসাইন এর উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২এপ্রিল) দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক অ্যাড. মো. জিল্লুর রহমান জুয়েল।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও সাবান।

অ্যাড. হেলাল হোসাইন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশ দিয়েছেন তা বাস্তবায়ন এবং মানুষ যাতে ঘর থেকে না বাহির হয় সে জন্য আমরা খাদ্য সহায়তা বিতরণ করছি। দেশের এই সংকট মুহুর্তে সবার এগিয়ে আসা উচিৎ। যদি এই ওয়ার্ডে কর্মহীন কোন মানুষ ত্রানের বিষয়ে অবগত না থাকেন, আমাদেরকে জানালে তার বাড়ীতে ত্রান পৌঁছে দিব।

মেয়র প্রার্থী জিল্লুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এবং শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময় আমরা চেষ্টা করছি চাঁদপুর পৌরসভার প্রতিটি ওয়ার্ডে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিতে। যারা সরকারি নির্দেশনা মেনে বাসায় অবস্থান করছেন। আমরা চেষ্টা করবো এদের মধ্যে কেউ যেন ত্রান সামগ্রী থেকে বঞ্চিত না হয়। তারই আলোকে আমরা আজ এই ওয়ার্ডের নেতৃবৃন্দের নিজস্ব অর্থয়ানে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুর রহমান বাবুল, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সেক্রেটারী আনোয়ার হোসেন বাদশা খান, আওয়ামী লীগ নেতা বাদশা ভুঁইয়া, বাদল ভুঁইয়া, আক্তার হোসেন খাঁন, রাজ্জাক মোল্লা, হারুন পাটওয়ারী ও সফর আলী মাষ্টার প্রমূখ।

Facebook Comments

Check Also

নবগঠিত চাঁদপুর জেলা ছাত্রলীগের কমিটিকে রাজ্জাক খানের শুভেচ্ছা

নবগঠিত চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন ও সাধারন সম্পাদক পদে সদর উপজেলার ২নং আশিকাটি …

vv