ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / চাঁদপুর শহরের বিষ্ণুদী মুন্সিবাড়ীর রাস্তা সংস্কারের অভাবে মানুষের দুর্ভোগ

চাঁদপুর শহরের বিষ্ণুদী মুন্সিবাড়ীর রাস্তা সংস্কারের অভাবে মানুষের দুর্ভোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভার ১২ ওয়ার্ডের বিষ্ণুদী মাদ্রাসা রোডস্থ মুন্সি বাড়ীর মুখ থেকে ভিতরে যাওয়ার চলাচলের রাস্তাটি সংস্কারের জন্য পৌর কতৃপক্ষের নির্দেশে  নির্ধারিত ঠিকাদারকে কাজটি দেয়।কাজটি পাওয়ারপর তারা রাস্তার সংস্কারের জন্য রাস্তাটি কেটে ফেলে রাখে। সেখানে নতুন করে বালি, ইট,সুরকি ফেলে রাস্তাটি পূর্বের চাইতে আরো সুন্দর্য্য বৃদ্ধি করবে,কিন্তু পবিত্র ঈদুল আজহার বেশ কয়েকদিন পূর্বে থেকে তারা রাস্তাটি কেটে রেখে কাজ বন্ধ করে চলে যায়।

ঠিকাররা এখন পর্যন্ত কাজটিতে হাত না দিয়ে সেই অবস্থায় ফেলে রাখায়,বাড়ীর লোকজনদের এই রাস্তাদিয়ে চলাচল করতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

রাতের  অন্ধকারে চলাচল করতে গিয়ে এরই মধ্যে বেশ কয়েকজন দুর্ঘটনার স্বীকার হন। বড়ীর ভিতরে ভারি কোন মালামাল রিক্সায়, অথবা অন্য কোন যানে করে নেওয়া খুবই কষ্টকোর হয়ে পরেছে। মাথায় অথবা হাতে বহন  করে তাদের নিয়ে যেতে হচ্ছে। এরই মধ্যে বাড়ীর লোকজন কয়েকবার বিষয়টি স্থানীয় কাউন্সিলর হাবিবুর রহমার দর্জিকে অবহিত করেন। এবং তাদের রাস্তাটি এ ভাবে দীর্ঘ দিন ধরে কেটে ফেলে  রাখায় বৃষ্টিতে আরো ক্ষতি হচ্ছে,তাদের ও চলাচলে ভিষন দুর্ভোগ পোহাতে হচ্ছে বলে তাকে জানানো হয়। কিন্তু তিনি ও এ পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি।

এ বিষয়ে হবিব দর্জির সাথে আলাপ কালে তিনি জানান বিষয়টি তিনি মেয়ের মহোদয়কে অবহিত করেন। আর  কোন প্রতিষ্ঠান কাজটি পেয়েছে  তিনি বলতে পারবে না, যারা কাজটি নিয়েছে তাদের কে তিনি চিনেন তাদের সাথে আলাপ করে পরে যানাবে। ভুক্তভুগীদের দাবি মেয়র মহোদয় যদি এই এলাকার জনগণের দূর্ভোগের কথা চিন্তা করে ঠিকাদার প্রতিষ্ঠান কে চাপ প্রয়োক করেন তাহলে অবশ্যই তারা দ্রত এই কাজটি সমাপ্ত করে জনগনের দুর্দসা লাগোভ করবে। তাই তারা এই মানবিক বিষয় টি মেয়ের মহোদয়কে সু-দৃস্টি দিতে সবিনয় অনুরোধ করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv