ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী বাবুল শেখ

চাঁদপুর লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী বাবুল শেখ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষিপুর মডেল ইউনিয়নে ইউপি নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ডের মেম্বার পদে অনেকে প্রার্থীতা ঘোষণা করেছেন।

এদের মধ্যে লক্ষিপুর মডেল ইউনিয়ন এর ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আওয়ামী লীগ নেতা, সদর থানা যুবলীগের সদস্য, ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক সমাজসেবক ও জনগণের বন্ধু মোঃ বাবুল শেখ এমনটাই জানিয়েছেন ওয়ার্ডের ভোটার ও নেতৃবৃন্দরা।

ওয়ার্ডের বেশ কয়েকজন ভোটারের সাথে ওয়ার্ড মেম্বার হিসেবে কাকে দেখতে চায় এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন,সুখে-দুঃখে যাকে পাই সে আমাদের বাবুল শেখ ভাই, তাকেই আমরা ৭ নং ওয়ার্ডের মেম্বার পদে দেখতে চাই।

তিনি জনগণের বন্ধু ,গরিবের বন্ধু এলাকার যেকোন মানুষ বিপদে আপদে তাকে আমরা কাছে পাই। সে একজন সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী তার কোন পিছুটান নাই অসহায় গরিবের বিপদে-আপদে সে তার পকেটের অনেক অর্থ ব্যয় করে।

তার মতো একজন সৎ ও নিষ্ঠা ব্যক্তীকে ওয়ার্ড মেম্বার হিসেবে আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন করার জন্য সুযোগ করে দিবেন এটাই আমাদের সকলের দাবি। মোঃ বাবুল শেখ লক্ষিপুর মডেল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে এর পূর্বে ১বার মেম্বার পদে নির্বাচন করেছেন।

শেষবারের জন্য তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করে বিপুল ভোটে জয়যুক্ত হবে এটাই সকলের প্রত্যাশা।
মেম্বার পদপ্রার্থী মোঃ বাবুল শেখ জানায়, ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে জড়িত থেকে আওয়ামী লীগ ও যুবলীগ শক্তিশালী করার লক্ষ্যে কাজ করেছি।

১৪ বছর সদর থানা যুবলীগের সদস্য ছিলাম দুই বছর লক্ষিপুর মডেল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক থাকাকালীন সময়ে দলের সকল কর্মকাণ্ডে বলিষ্ঠ ভূমিকা রেখেছি।

জনগণের পাশে থেকে কাজ করেছি জনগণের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের সেবা করতে পেরেছি।জনগণের ভালোবাসা ও অনুপ্রেরণা পেয়ে লক্ষিপুর মডেল ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ড মেম্বার পদে নির্বাচন করবো ।জনগণ বিপুল ভোটে আমাকে জয়যুক্ত করবে এটাই আমার প্রত্যাশা, যদি ভোটে জয় যুক্ত হতে পারি তাহলে লক্ষিপুর মডেল ইউনিয়ন এর সুযোগ্য চেয়ারম্যান মোঃ সেলিম খানের পাশে থেকে সকল উন্নয়ন মূলক কাজ করবো এটাই আমার প্রত্যাশা।

সদরে ১৪ টি ইউনিয়নের মধ্যে লক্ষিপুর মডেল ইউনিয়ন উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। সুযোগ্য চেয়ারম্যান সেলিম খান ইউনিয়নের ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছে। যদি নির্বাচিত হতে পারি তাহলে তার মত করে এই ৭ নং ওয়ার্ডে আরো উন্নয়নমূলক কাজ করবো।

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দলকে আরো সুসংগঠিত করার লক্ষে আমাকে মেম্বার পদে জয়যুক্ত করবে জনগণ এটাই আমার প্রত্যাশা।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে সজীব খানের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মনোনীন …

vv