ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর রামপুরের জনসেবক হতে চায় ছাত্রনেতা রেজওয়ান

চাঁদপুর রামপুরের জনসেবক হতে চায় ছাত্রনেতা রেজওয়ান

স্টাফ রিপোর্টার : মানব সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে হায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির একান্ত স্থেভাজন, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান।

ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে থেকেই থেমে নেই তার জনসেবা। প্রতিনিয়ত তিনি ইউনিয়নে মানুষকে বিভিন্ন ভাবে সেবা দিয়ে চলছেন। অসহায়, দুস্থ্যদের খোঁজ খবব, পাশা-পাশি বিভিন্ন ভাবে সহযোগীতার হাত পশারিত করে যাচ্ছেন। তৃনমূলের দৌড়-গোড়ায় সেবা পৌছে দিতে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রত্যাশা করে তিনি প্রচারনা করে যাচ্ছেন।

একজন তরুন, মেধাবী ছাত্রনেতা হিসেবে মানুষের কল্যানে কাজ করার মনবল প্রত্যায় নিয়ে মানুষের সেবক হবার কথা ছিন্তা করছেন তিনি। তুখুর এ ছাত্রনেতা, রামপুরের তৃনমূলের জনসাধারনের দোয়া নিয়ে মাঠে সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছেন। গনসংযোগ অব্যাহত রেখেছেন। রামপুরের মানুষ তাকে নিয়ে প্রসাংশা করে যাচ্ছেন। আগামী ইউপি নির্বাচনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাঙালীর রাখাল রাজা, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক এবিএম রেজওয়ানকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নের জনগন।

এবিএম রেজওয়ান, চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য সদর উপজেলার ছাত্রলীগকে সুৃসংগঠিত করে রেখেছেন। এবিএম রেজওয়ান এমন একজন দক্ষ সংগঠক, যার ডাকে ছাত্রলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে আওয়ামী লীগের বিভিন্ন আন্দলন সংগ্রামে, অনুষ্ঠানে স্বত্বংস্ফুর্থ ভাবে অংশ গ্রহন করে যাচ্ছেন।

রামপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ায় স্বপ্ন মাথায় নিয়েই এবিএম রেজওয়ান কাজ করে যাচ্ছেন। শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশানসহ মানুষের যাবতীয় নিত্য প্রয়োজনীয় সেবাগুলো শতভাগ দেওয়ার চিন্তা নিয়েই তিনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

একজন মুক্তিযোদ্ধা ও শিক্ষক পিতার সন্তান হিসেবে এবিএম রেজওয়ানকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখার জন্য, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রামপুর ইউনিয়নের কৃতিসন্তান, চাঁদপুরের উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সুদৃষ্টি কামনা করেছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv