ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর রাজরাজেশ্বর লক্ষ্মীরচরে দু’টি পরিবারকে হয়রানির অভিযোগ

চাঁদপুর রাজরাজেশ্বর লক্ষ্মীরচরে দু’টি পরিবারকে হয়রানির অভিযোগ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীরচর গ্রামের নূর মোহাম্মদ বকাউলের পরিবারের বিরুদ্ধে একেই গ্রামের গাজী ও মিজি অসহায় ২টি পরিবারকে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রাজরাজেশ্বর ইউনিয়নের সাবেক মেম্বার হাজী ওসমান গাজীর মেয়ে ফারজানার সাথে ৮ বছর পূর্বে দুলাল মাঝির বিয়ে হয়। বিয়ের পর থেকে দুলাল মাঝি ফারজানাকে যৌতুকের জন্য মারধর ও নির্যাতন করে। এক পর্যায়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তাদের পারিবারিক সম্পর্ক বিচ্ছেদ ঘটে। ডিভোর্সের কিছুদিন যেতে না যেতেই দুলাল মাঝি ফারজানার উপর ক্ষিপ্ত হয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে অপপ্রচার চালায়।

এই ঘটনাকে কেন্দ্র করে গত ২৮ মে নূর মোহাম্মদ বকাউল ও দুলাল মাঝি একত্রিত হয়ে গাজী ও মিজি পরিবারের উপর হামলা চালায়। ঘটনাস্থলে তাদের পরিবারের ৬/৭ জন আহত হয়। গুরুতর অবস্থায় লোকমান গাজীকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা অশংঙ্খাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকায় রেফার করে। ঢাকার সরোয়ারদি হাসপাতালের আইসিওতে ৯ দিন থাকার পর চিকিৎসাধিন অবস্থায় ৫ জুন তিনি মৃত্যুবরণ করেন।

লোকমান গাজী আইসিওতে চিকিৎসাধীন সময়ে নূর মোহাম্মদ বকাউল ও দুলাল মাঝি ভুক্তভোগীদের বাড়ির আসবাবপত্র ও গবাদি পশু অন্যত্র সরিয়ে শরাফত গাজীর পরিবারকে ফাঁসানোর চেষ্টায় লিপ্ত হয়।

লুটপাটসহ নানা হুমকি-ধমকির ফলে আতঙ্কে জীবন কাটছে পরিবারগুলোর। এই ঘটনায় স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী পরিবারগুলো।

এইদিকে এই ঘটনায় ৩ জুন ছানাউল্লাহ মিজি বাদি হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৮

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসিম উদ্দিন বলেন নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

Check Also

মহামায়া বাজার ব্যবসায়ী ও ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজার ব্যবসায়ী ও ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত …

vv