ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর রাজরাজেশ্বরে কিশোরী ধর্ষণ মামলার আসামি বিয়ের পিঁড়িতে

চাঁদপুর রাজরাজেশ্বরে কিশোরী ধর্ষণ মামলার আসামি বিয়ের পিঁড়িতে

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীর চরে কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামি লুতু বেপারীর ছেলে জয়নাল বেপারী ঘটা করে বিয়ে করেছে বলে খবর পাওয়া গেছে।

লক্ষীচর এলাকায় কিশোরী ধর্ষণের ঘটনায় ধর্ষিতার বাবা ইব্রাহিম মোল্লা গত ১১ ই মার্চ আদালতের শরণাপন্ন হয়ে ২ জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

চাঁদপুর নারী ও শিশু ট্রাইবুনাল আদালতে দায়ের করা ধর্ষণ মামলার আসামিকে পুলিশ গ্রেফতার না করায় সে এলাকায় প্রভাব খাটিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। গত দুদিন পূর্বে লুতু বেপারী তার ছেলে জয়নাল বেপারীকে শরীয়তপুর জেলার তারাবুনিয়া এলাকায় জনৈক মেয়ের সাথে বিয়ে দিয়েছে।

কিশোরী ধর্ষণ মামলার বাদী ইব্রাহিম মোল্লাকে মামলা তুলে নেওয়ার জন্য আসামিপক্ষ চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ উঠেছে।

এছাড়া স্থানীয় ৩ নং ওয়ার্ডের মেম্বার পারভেজ রনি ও সাবেক মেম্বার ওসমান গাজী ধর্ষণ মামলা ধামাচাপা দিতে ধর্ষণকারীকে বাঁচাতে এলাকায় সালিশী বৈঠকে বসেন।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, ৪ মাস পূর্বে জোরপূর্বক লুতু বেপারীর ছেলে জয়নাল বেপারী এলাকার কৃষক ও দুধ বিক্রেতা ইব্রাহিম মোল্লার মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করে। এই ঘটনার পর ইব্রাহিম মোল্লা আদালতে মামলা দায়ের করেন।

আদালত থেকে সেই মামলার কাগজ থানায় আসার পর সালিশি বৈঠকে থাকা ২ মেম্বার টাকার বিনিময়ে থানার মুন্সিকে ম্যানেজ করে কাগজ লুকিয়ে রাখে। অবশেষে সাংবাদিকদের হস্তক্ষেপে চার মাস পর মামলার উধাও হওয়া কাগজ বের হয়ে আসে।

সেই মামলার প্রধান আসামিকে পুলিশ গ্রেফতার করতে না পারায় লুতু বেপারি তার ছেলে জয়নাল বেপারীকে ঘটা করে তারাবুনিয়া বিয়ে দিয়েছে।

এখানে ধর্ষণ মামলার ঘটনার ৩ মাস অর্থাৎ ৯০ দিনের মধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত পূর্বক চার্জশিট আদালতে প্রেরণ করার কথা থাকলেও ৪ মাস পর মামলাটি থানায় এফএআর হলেও আসামিকে গ্রেপ্তার করতে না পারায় জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

ধর্ষণ মামলার প্রধান আসামী সহ এর সাথে যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবী জানিয়েছেন সচেতন মহল।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে স্ত্রীর মৃত্যুর পর চলে গেলেন স্বামী

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে করোনা আক্রান্ত হয়ে স্ত্রীর মৃত্যুর ৫ দিন পর স্বামীও করোনা উপসর্গে …

vv