ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুর মৎস্য বণিক সমিতি নির্বাচনে এগিয়ে সভাপতি প্রার্থী মানিক জমাদার

চাঁদপুর মৎস্য বণিক সমিতি নির্বাচনে এগিয়ে সভাপতি প্রার্থী মানিক জমাদার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির ২০২১এর নির্বাচনের প্রচার প্রচারণা জমে উঠেছে।
বড় স্টেশন মৎস্য বণিক সমবায় সমিতির নির্বাচনে জনসমর্থনে এগিয়ে রয়েছেন সভাপতি প্রার্থী আব্দুল বারী জমাদার মানিক।
আগামী ২৫ জানুয়ারি নির্বাচনকে ঘিরে সভাপতি প্রার্থী কাকডাকা ভোর থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করতে দেখা যায়।

মৎস্য ব্যবসায়ীদের দুর্দিনের কান্ডারী আব্দুল বারি জমাদার মানিক সভাপতি পদে বিপুল ভোটে নির্বাচিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ভোটাররা।

সভাপতি প্রার্থী মানিক জমাদারের বাবা মরহুম হাজী আব্দুল গফুর জমাদার মৎস্য বণিক সমবায় সমিতির ১৯৯৫ সাল থেকে শুরু করে তিন-তিনবার সভাপতি ছিলেন। তার জ্যাঠা হাবিবুর রহমান জমাদার ২০০৫ সাল থেকে দুই বারের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

এ নির্বাচনের পূর্বে সাবেক কমিটিতে আব্দুল বারী জমাদার মানিক বিপুল ভোটে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়। সেই সময় চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি জাতীয় শ্রেষ্ঠ সমবায় পুরস্কার ২০২০ স্বর্ণপদক লাভ করেন। আব্দুল বারী জমাদার মানিক হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, সরকারি কলেজ থেকে এসএসসি ও মাস্টার ডিগ্রি পাস করে উচ্চশিক্ষার জন্য অস্ট্রেলিয়া ভিসা নিয়ে যাওয়ার উদ্যোগ নেয়।

তার বাবা হাজী আব্দুল গফুর জমাদার মারা যাওয়ার পর তিনি পড়াশোনা বন্ধ করে বাবার প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব নেন। মানিক জমাদারের বাবা বেশ কয়েকটি মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। অনেক অসহায় গরীব দুস্থদের ঘর নির্মাণ সহ আর্থিক সহযোগিতা করেছেন।

চাঁদপুর মাছ ঘাট মৎস্য বণিক সমবায় সমিতিতে তাদের ছিল তাদের অনেক অবদান।
এ বিষয়ে বেশকিছু ভোটাররা তাদের অভিমত ব্যক্ত করে বলেন,মৎস্য বণিক সমিতি নির্বাচনে সভাপতি প্রার্থী মানিক জমাদারের বিকল্প নেই। স্বতঃস্ফূর্তভাবে আমরা তাকেই চেয়ার মার্কা ভোট দিয়ে জয় যুক্ত করব।

সভাপতি প্রার্থী মানিক জমাদার জানান, বাপ-চাচাদের ঐতিহ্য ধরে রাখার জন্য মৎস্য বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হয়েছি। এ সমিতির সকল সদস্যদের সুখে দুখে পাশে আছি এবং থাকব তাদের আর্থিক সহযোগিতা করব। আমি আশাবাদী ২৫ শে জানুয়ারি নির্বাচনে ভোটাররা আমাকে চেয়ার মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে। কোন অবস্থাতেই তাদের ভোটের অমর্যাদা করব না অক্ষুন্ন রাখবো।

নির্বাচনকে ঘিরে বড় স্টেশন মাছ ঘাট এলাকা প্রার্থীদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। ভোটার ও সমর্থকদের মাঝে বিপুল উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে। মৎস্য বণিক সমিতি নির্বাচনে মোট ২৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে মনোনীত প্রার্থীদের তিন বছরের জন্য নির্বাচিত করবেন।

প্রার্থীরা বিজয়ের লক্ষ্যে প্রচার-প্রচারণায় এখন ব্যস্ত সময় পার করছেন। চাঁদপুর মাছ ঘাট ও রেলওয়ে ষ্টেশন এলাকা এখন নির্বাচনের উৎসবে পরিণত হয়েছে।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv