ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির নির্বাচনে হাজী শবেবরাত সাধারণ সম্পাদক প্রার্থী

চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির নির্বাচনে হাজী শবেবরাত সাধারণ সম্পাদক প্রার্থী

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ (রেজিঃ নং-০৫/চাঁদ/১৯৭৬)-এর নির্বাচন-২০২০ আগামী ২৫ জানুয়ারি ২০২১ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সংগঠনের নেতৃত্ব নির্বাচন করার লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশন সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক ১২টি পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

উক্ত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী রোটারিয়ান হাজী মোঃ সবেবরাত।

হাজী শবেবরাতের পিতা হাজী সেকান্তর আলী চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। তিনি দীর্ঘ ৫০ বছর যাবত চাঁদপুরের ঐতিহ্যবাহী মাছঘাট ব্যবসার সাথে জড়িত ছিলেন।

তিনি বাবার আদর্শকে ধারন করে প্রায় ১৮ বছরেরও বেশি সময় ধরে মৎস্য ব্যাবসা করে আসছেন। তিনি ২০১৮ সালের নির্বাচনে মাছ প্রতীক নিয়ে নির্বাচন করে ২৮৭ ভোটের মধ্যে ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন।

রোটারিয়ান শবেবরাত চাঁদপুরের ঐতিহ্যবাহী গুয়াখোলা ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক, রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সাবেক সভাপতি, চাঁদপুর প্রেসক্লাব ও চাঁদপুর ক্লাবের আজীবন সদস্য, ৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিটিআই সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচন প্রসঙ্গে একান্ত আলাপচারিতায় রোটারিয়ান শবেবরাত জানান আমি পুনরায় নির্বাচিত হলে আধুনিক মৎস্য অবতরণ করন, সদস্যদের স্বার্থ ও সুবিধা বৃদ্ধিকরণ এবং সমিতির অর্থনৈতিক উন্নতি সাধনসহ রয়েছে আমার নানা পরিকল্পনা। আমরা ২০১৯-২০ অর্থ বছরে সেরা সমবায় হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে স্বর্ণ পদক গ্রহণ করি।

উল্লেখ্য, আগামী ২৫ জানুয়ারি বেলা ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে এবং ২৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে বিজয়ী পরিষদ ৩ বছরের জন্যে সংগঠনের দায়িত্ব পালন করবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv