ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিমিটেডের ৪০তম বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব এম এ বারী খান।

চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিমিটেডের ৪০তম বার্ষিক সাধারণ সভা গতকাল ১২ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হয়েছে। সমিতির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় ২০১৮-২০১৯সালের বার্ষিক অডিট প্রতিবেদন উপস্থাপন করা হয়।

সভায় সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব এম এ বারী খানের এবং সহ-সভাপতি আব্দুল বারী মজুমদার মানিক ও যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ বন্ধুকসীর যৌথ পরিচালনায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. সবেবরাত। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সভাপতি আবদুল খালেক মাল।

সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির উপদেষ্টা রফিকুল ইসলাম ভূঁইয়া ও ফয়সাল গাজী বাহার।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির কার্যকরী পরিষদের কোষাধক্ষ্য মাইন উদ্দিন বেপারী, পরিচালক ফারুক চোকদার, আব্দুল খালেক বেপারী, মাসুদ খান, চন্দন দাস, রুহুল আমিন গাজী, হাজী জমির খান, সুমন খানসহ সমিতির সকল পর্যায়ের সদস্যরা।

সভায় বক্তারা বলেন, চাঁদপুরের ইলিশের সুনাম সারা বিশ্বে রয়েছে। কিন্তু কিছু দিন পূর্বে বড়গুনা জেলায় ইলিশ উৎসব করে তারা ঘোষনা দিয়েছে বড়গুনার ইলিশ চাঁদপুরে বিক্রি হয়। এই অপপ্রচার রোধ করতে চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগ নিতে হবে। চাঁদপুরের ইলিশের প্রচারনায় সমিতির ব্যায় খুবই কম। এটাকে আরো বাড়াতে হবে। ইলিশের প্রচারনা ও ইলিশ সম্পদ রক্ষায় আমাদের বিভিন্ন স্থানে ব্যানার লাগাতে হবে।

তারা আরো বনে, চাঁদপুর মাছঘাটের একটি সুনাম রয়েছে। সেই সুনাম রক্ষার্থে এবং মাছঘাটের শৃংখলা রক্ষা দ্বায়িত্ব সমিতির। এছাড়াও মাছঘাটের চলাচলের রাস্তা স্বাভাবিক রাখতে হবে। মাছঘাটে সিসি ক্যামরা ও দারোয়ান রাখতে হবে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগের জন্ম হয়েছে দেশ ও দেশের মানুষের জন্য : পৌর মেয়র নাছির

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দীন …

vv