ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুর মৈশাদী ব্যাংক এশিয়ার করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী বিতরন
মৈশাদীতে করোনা প্রতিরোধে ব্যাংক এশিয়ার উদ্যোগে করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী বিতরন করছেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

চাঁদপুর মৈশাদী ব্যাংক এশিয়ার করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্যোগে করোনা প্রতিরোধে আউটলেট হতে গনসচেতনতামূলক মাস্ক, সাবান, হেন্ড গ্লাভস, লিপলেট বিতরন করা হয়েছে।

বুধবার দুপুরে মৈশাদী বাজারে অবস্থিত ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ে আগত সকলকে করোনা প্রতিরোধে এসব সামগ্রী বিতরন করেন জেলা শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

এ সময় বিভিন্ন রাজনীতিক দল, সামাজিক সংগঠন নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়া ও করোনা প্রতিরোধে ইউনিয়ন পরিষদের সদস্যদের মাধ্যমে এ সব সামগ্রী সমন্বয়ের মাধ্যমে পর্যায়ক্রমে বিতরনের ব্যবস্থা নেন তিনি।

মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন বর্তমান সময়ের কথা চিন্তা করে যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে গনসচেতনতামূলক প্রচার অব্যাহত রাখলে দ্রুত আমাদের দেশ করোনা মুক্ত হবে।

বর্তমান সময়ে সারা পৃথিবীতে করোনার আতংঙ্ক নিয়ে সবার দিন কাটছে, বসবাস করছে। আমাদের দেশে শিশু থেকে শুরু করে সবাই এখন করোনার আতংঙ্কে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা প্রতিরোধের জন্য ব্যাপক প্রদক্ষেপ হাতে নিয়েছে।

সরকারি নির্দেশনা অনুযায়ী মৈশাদীতে বিদেশ ফেরত ব্যাক্তিদের সব সময় মনিটরিং করা হচ্ছে। মৈশাদীর সর্বস্তরের চায়ের দোকান ও হোটেলে কোন প্রকার গনসমাবেশ যাতে না করতে পারে, সেজন্য ব্যাপক প্রদক্ষেপ হাতে নেওয়া হয়েছে। সর্বস্তরের মানুষের সচেতনতার জন্য মৈশাদী পরিষদের পক্ষে থেকে প্রতিনিয়ত করোনা প্রতিরোধে প্রচারনা করা হচ্ছে।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ব্যবসায়ীদের প্রতি সাধারণ সম্পাদক সুজনের কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে এ যাবৎকালে করোনা যোদ্ধাদের মধ্যে অন্যতম যুদ্ধা হচ্ছেন বাজার ব্যবসায়ী সমিতির …

vv