ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর মৈশাদী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান পূনঃগঠন

চাঁদপুর মৈশাদী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান পূনঃগঠন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পূনঃ গঠন করা হয়েছে। ১০ জুন বুধবার জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে প্যানেল চেয়ারম্যান পূনঃ গঠন করা হয়। এতে ৭,৮,৯ নং ওয়ার্ডে মহিলা সদস্য জাহেদা বেগমের ১নং প্যানেল চেয়ারম্যানের পরিবর্তে ৩নং ওয়ার্ড সদস্য বজলুল গনি জিলনকে -১নং প্যানেল চেয়ারম্যান, ১নং ওয়ার্ডের সদস্য হাকিম গাজীকে ২ নং প্যানেল চেয়ারম্যান এবং ৪,৫,৬ নং ওয়ার্ডের সদস্য শিল্পী বেগমের ৩নং প্যানেল চেয়ারম্যানের পরিবর্তে ১,২,৩ নং ওয়ার্ডের সদস্য সাহিদা বেগমকে ৩নং প্যানেল চেয়ারম্যান মনোনীত করা হয়েছে। ফলে এখন থেকে মৈশাদী ইউনিয়ন পরিষদে বজলুল গনি জিলন ১ নং প্যানেল চেয়ারম্যান, মোঃ হাকিম গাজী ২ নং প্যানেল চেয়ারম্যান, শাহিদা বেগম -৩নং প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

বজলুল গনি জিলন টানা তৃতীয় মেয়াদে ৩নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন। তার সততা ও আর্দশের কারনে জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকসহ ওয়ার্ড সদস্যদের সম্মতিক্রমে তাকে প্যানেল চেয়ারম্যান মনোনীত করা হয়।

নবাগত প্যানেল চেয়ারম্যানগন জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকসহ ওয়ার্ড সদস্যদেরকে ধন্যবাদ জানিয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারে সেজন্য তারা পরিষদের সকল সদস্য ও ইউনিয়নবাসীদের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

গতকাল ভুলবশত সাহিদা বেগমের পরিবর্তে প্যানেল চেয়ারম্যান-৩ শিল্পী বেগমের নাম প্রকাশিত হয়েছে। নিউজটি তড়িৎ গড়িৎ করতে গিয়ে কা হয়েছে। এজন্য দুঃখ্য প্রকাশ করছি।

Facebook Comments

Check Also

জনসমাগম এড়াতে ঘরে ঘরে গিয়ে ভিজিএফের চাল নিয়ে মেয়র মাহফুজুল হক

এস.এম ইকবাল : জনগণের সুরক্ষার কথা চিন্তা করে ভিজিএফ এর চাল ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ফরিদগঞ্জ …

vv