ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর মেঘনায় মালবাহী ট্রলারে নৌ পুলিশের অভিযান, ৪ বস্তা চায়না চাই আটক

চাঁদপুর মেঘনায় মালবাহী ট্রলারে নৌ পুলিশের অভিযান, ৪ বস্তা চায়না চাই আটক

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর মেঘনা নদীতে আল্লাহর দান এক নামে মালবাহী ট্রলারে নরসিংহপুর নৌ পুলিশ অভিযান চালিয়ে চার বস্তা নিষিদ্ধ চায়না চাই আটক করেছে।

শনিবার বিকেলে নরসিংহপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে নদীতে অভিযান চালিয়ে এই অবৈধ চায়না চাই গুলোর জব্দ করতে সক্ষম হয়। অবশেষে চাঁদপুর নৌ পুলিশ সুপার কামরুজ্জামানের নির্দেশে চায়না চাই গুলো পুড়িয়ে বিনষ্ট করেছে। অসাধু জেলেরা চায়না চাই নদীতে ফেলে মাছের বংশ ধ্বংস করে দিচ্ছে।

চাঁদপুর নৌ পুলিশ সুপার কামরুজ্জামান এর নির্দেশে এই অবৈধ চায়না চাই ও কারেন্ট জালের উপর পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়েছে। ইতিপূর্বে যাত্রীবাহী লঞ্চ ও মালবাহী ট্রলারে অভিযান চালিয়ে অনেক চায়না চাই জব্দ করতে সক্ষম হয়েছে নৌ পুলিশ। ঢাকা থেকে আল্লাহর দান ১ মালবাহী ট্রলার ৪ বস্তা চায়না চাই নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অবশেষে নরসিংহপুর নৌ-ফাঁড়ির এই চৌকস পুলিশ কর্মকর্তা এসআই জহিরুল ইসলাম দক্ষতার পরিচয় দিয়ে মালবাহী ট্রলার থেকে চাই গুলো জব্দ করে। অবশেষে পুলিশ সুপারের নির্দেশে ও মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে এই অবৈধ চায়না চাই গুলো পুড়িয়ে বিনষ্ট করেছে।

এ বিষয়ে নরসিংহপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, চাঁদপুর নৌ পুলিশ এর সুযোগ্য পুলিশ সুপার কামরুজ্জামান স্যার এর নির্দেশে অবৈধ কারেন্ট জাল ও চায়না চাই জব্দ করতে নৌ পুলিশ অভিযান চালিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মালবাহী ট্রলার থেকে চাই গুলো জব্দ করে পুড়িয়ে তা বিনষ্ট করা হয়। এই অবৈধ চাই ও কারেন্ট জালের উপর নৌ পুলিশের অভিযানে সর্বদা অব্যাহত থাকবে।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv