ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুর বিষ্ণুদীতে ঘরবাড়ি লুটপাট করে সম্পত্তি দখলের চেষ্টা
ভুক্তভোগী সুফিয়ান হাওদারের ক্রয়কৃত সম্পত্তির ফলাদী গাছ ও ঘরবাড়ি লুট করে নেওয়ার পর তা এখন খালি ভুমিতে পরে রয়েছে।

চাঁদপুর বিষ্ণুদীতে ঘরবাড়ি লুটপাট করে সম্পত্তি দখলের চেষ্টা

গোলাম মোস্তফা : চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডের পশ্চিম বিষ্ণুদী মাতব্বর বাড়ি এলাকায় ঘর-বাড়ি ভেঙ্গে লুটপাট করে এবং ফলাদি গাছ কেটে মধ্য যুগীয় কায়দায় দেশীয় অস্ত্র নিয়ে জোরপূর্বক সম্পত্তি দখলের জন্য পাঁয়তারা করছে স্থানীয় ভূমিদস্যু ও সন্তাসী বাহিনী।

চাঁদপুর সদর মডেল থানায় এ বিষয়ে অভিযোগ করেছেন ভুক্তভোগী মোঃ আবু সুফিয়ান হাওলাদার পিতা আব্দুল হাকিম হাওলাদার সাং আদালত পাড়া, চাঁদপুর।

তিনি দায়েরকৃত অভিযোগ উল্লেখ করেন, ৯৩ নং মিউনিসিপালিটি মৌজার ১১৯০ নং ও ৩১০ নং খতিয়ান এসএ ১৪১৬ নং ও ১৪১ নং বিএস ১৮০৭ নং খতিয়ানভুক্ত। সিএস ২১৯ ও ২২০ দাগ, এসএ ৮৯৩ ও ৮৯৪ দাগ, বিএস ৬২২ দাগ, ৬২৩ দাগে মোট. ৩৮৮১ একর সম্পওি ক্রয় মুলে মালিক হয়ে ভোগ দখলে রয়েছেন। কিন্তু স্থানীয় সন্ত্রাসী ও ভূমিদস্যু বাহিনী, নামে পরিচিত জয়নাল মাতাব্বর পিতা হোসেন আলী মাতব্বর, জাকির গাজী পিতা মনু গাজী, মান্নান মাতাব্বর পিতা মৃত নূর মোহাম্মদ মাতাব্বর, আকবর মাতাব্বর পিতা ওজির মাতাব্বর, রুবেল মোল্লা পিতা সহিদ মোল্লা, কবির মাঝী পিতা আমিন মাঝী সবসাং কোড়ালিয়া মাতাব্বর বাড়ি রোড।

উল্লেখিত এসকল সন্তাসী ও ভুমিদস্যুরাসহ আরো বেশকিছু সন্তাসীসহ দেশীয় অস্ত্র সস্ত নিয়ে গতকাল ২৩ আগষ্ট সকাল সাড়ে ১০ টার তাঁর ক্রয়কৃত সম্পওিতে নিমিত ঘরবাড়ি ভেঙ্গে লুটপাট করে এবং ও উক্ত সম্পওিতে রোপণকৃত ফলাদী গাছ গুলো কেটে নিয়ে যায়। তাঁরা এ সম্পওি দখলের চেষ্টাও করেন।

এ অবস্থায় দেখে তাঁর সম্পওি দেখভালোর দায়িত্বে থাকা বিল্লাল গাজী ও হারুন গাজী তাকে মোবাইল ফোনে খবর দিলে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে এ বিষয়ে জানতে চাইলে তাকে হত্যার হুমকি দেয় তিনি পরিস্থিতি বেগতিক দেখে তাৎক্ষণিক ৯৯৯ নাম্বারে কল দিলে চাঁদপুর মডেল থানা পুলিশের ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নিদেশে মডেল থানার এসআই ইসমাইল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বর্তমানে তিনি উল্লেখিত সন্তাসীদের একের পর এক হুমকি দমকীর কারনে নিরাপত্তা হীনতায় রয়েছেন, তেমনি তাঁর এ সম্পওি উল্লেখিত সন্তাসী ও ভুমিদস্যরা জোর পূবক দখলের হুমকীতেও রয়েছেন।

তাই তিনি উল্লেখিত বিষয়ে অনতিবিলম্বে আইন প্রয়োগকারী সংস্থার দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

এ ঘটনার বিষয়ে এবং ঘটনার সত্যতার বিষয়ে চাঁদপুর মডেল থানার এসআই মোঃ ইসমাইলের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

Facebook Comments

Check Also

এ কেমন শত্রুতা! কচুয়ায় ভূমিহীন কৃষকের সবজি ক্ষেত কেটে দিয়েছে দুবৃর্ত্তরা

মো: রাছেল : চাঁদপুরের কচুয়া উপজেলায় ভূমিহীন কৃষকের জমির সবজি গাছের গোড়া কেটে নষ্ট করে …

vv