ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর বিষ্ণপুরে সরকারি গাছ কাটার অভিযোগ

চাঁদপুর বিষ্ণপুরে সরকারি গাছ কাটার অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা ১নং বিষ্ণপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সরকারি প্রায় শতাধিক গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। কোন প্রকার অনুমতি ছাড়াই এ গাছগুলো কাটা হয়েছে।

বিষ্ণপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাইউম এ গাছ গুলো কর্তন করেছে বলে স্থানীয়রা অভিযোগ করেছে। এ নিয়ে এলাকার সর্বস্তরের মানুষের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানান, বিষ্ণপুরের ৫নং ওয়ার্ডের সড়কের সরকারি সড়কে বনায়ন করা হয়।

বিষ্ণপুরের কাইউম কিছু লোককে ম্যানেজ করে দলবল নিয়ে সরকারি ৭০ থেকে ৮০টি গাছ কর্তন করেন। যা বনায়ন আইনে অপরাধ হযেছে বলে তারা জানান। ঔই সড়কের গাছ গুলো না কাটার জন্য স্থানীয়রা বাধা দিলে ও কোন লাভ হয়নি, স্থানীয় জাহাঙ্গীর খানের তত্ত্ববধায়নে গাছগুলো কাটেন তিনি। সড়কের পাশের শতাধিক গাছ কেটে কি ভাবে তিনি সকলকে ম্যানেজ করেছে এনিয়ে সাধারন জনগনের মাঝে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

এ বিষয়ে ৫নং ওয়ার্ড ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি গাছ কাটার বিষয়টি প্রথমে অস্বীকার করে পরে বিষয়টি স্বীকার করে অন্য ভাবে গাছ কাটার বিষয়টি স্বীকার করেন।

এ বিষয়ে অভিযুক্ত কাইউমের সাথে এলাকায় গিয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv