ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর বালিয়ায় চেয়ারম্যান তাজুল ইসলামের খাদ্য বিতরণ

চাঁদপুর বালিয়ায় চেয়ারম্যান তাজুল ইসলামের খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার : সাম্প্রতিক সময়ে গোটা বিশ্বে এক আতঙ্ক ও মহামারির নাম করোনা ভাইরাস (কোভিড ১৯)।বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমন দেখা দিলে সরকার সবার জন্য হোম কোয়ারেন্টাইনে থাকার আদেশ জারি করেন।যার ফলে দেশের প্রান্তিক পর্যায়ের প্রতিটি ইউনিয়নে নিম্ম ও স্বল্প আয়ের মানুষকে খাদ্য সহায়তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য সহায়তা প্রদানের ব্যবস্থা করেন।প্রধানমন্ত্রীর এমন নির্দেশের পরে দেশের প্রতিটি জেলা,উপজেলা ও ইউনিয়নে জনপ্রতিনিধি সহ এলাকার বিত্তবানরা খাদ্য সামগ্রী প্রদান করে আসছে।

সরকারের এমন নির্দেশের পরে খাদ্য বিতরনের অংশ হিসাবেই চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৫ এপ্রিল রবিবার সকাল ১০ টায় খাদ্য সামগ্রী বিতরণ করেন ৯ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিয়াজী। খাদ্য বিতরণ সামগ্রীর মধ্যে ছিলো ৭ কেজি চাল,১কেজি ডাল,১ কেজি লবন,২ কেজি আলু,১ কেজি পেয়াঁজ ও সাবান। খাদ্য সামগ্রী গ্রহন করতে আসা সুবিধা ভোগীরা নিজেদের মধ্যে নিরাপদ দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী গ্রহন করেন।

এছাড়াও ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম দেশে করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে নিজ ইউনিয়নের সাধারণ জনগনের জন্য সুরক্ষা সামগ্রী হিসাবে মাস্ক,সাবান,হ্যান্ড ওয়াস,হ্যান্ড স্যানিটেশন বিতরণ করেন।ইতোমধ্যেই যা ইউনিয়নের মানুষদের মাঝে নিজস্ব সর্তকতা সৃষ্টিতে কাজ করেছে।

চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিয়াজী সার্বক্ষণিক এলাকায় থেকে এমন মানবিক কাজের জন্য স্থানীয় আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ ইউনিয়নে সাধারণ জনগন তার প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

উল্লেখ্যঃ দেশের এই ভয়াবহ দুর্যোগ কালীন সময়ে সর্বদা ৯নং বালিয়া বাসীর সার্বিক খোজ -খবর নেওয়ার জন্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপুর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোঃ তাজুল ইসলাম মিয়াজী।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে জাহাঙ্গীর মেম্বারের খাদ্য সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও …

vv