ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / চাঁদপুর বাবুরহাট স্কুল এন্ড কলেজে লটারির মাধ্যমে ভর্তি কার্যক্রম শুরু

চাঁদপুর বাবুরহাট স্কুল এন্ড কলেজে লটারির মাধ্যমে ভর্তি কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার : চাঁদপুর বাবুরহাট স্কুল এন্ড কলেজের লটারির মাধ্যমে ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার দুপুরে বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের কক্ষে লটারি কার্যক্রম শেষ হয়।
এসময় স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন ও চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নয়ন সহ কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সাংবাদিক এম এম কামাল সহ স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন।
অনেক ছাত্র-ছাত্রী আবেদন করলেও লটারির মাধ্যমে ৩২০ জন ছাত্রছাত্রীকে ভর্তি করা হবে।

করোনা কালীন সময়ে সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা নেওয়া বন্ধ থাকার কারণে আবেদনকারীদের মধ্যে লটারির মাধ্যমে তাদেরকে ভর্তি করানো হবে।

এ বিষয়ে অধ্যক্ষ মোশারফ হোসেন জানান, করোনাকালীন সময়ে সারা বাংলাদেশের ন্যায় চাঁদপুরে বাবুরহাট স্কুল এন্ড কলেজের লটারি মাধ্যমে ৩২০ জন শিক্ষার্থীকে ভর্তি করানো হবে। এছাড়া যারা ক্যাচমেন্ট এরিয়ার মধ্যে রয়েছে তাদেরকে বিশেষভাবে অগ্রাধিকার দেওয়া হবে।

আগামী নতুন বছরে সবার জন্য শুভকামনা রইল। খুব দ্রুত মহামারী করোনাভাইরাস দেশ থেকে নির্মূল হয় সে আশাবাদ ব্যক্ত করি ও শিক্ষার্থীরা যাতে স্কুল-কলেজে এসে পড়াশোনা করতে পারে সেই কামনা করি।

করোনা ভাইরাসের কারণে শিক্ষার্থীদের বাবুরহাট স্কুল এন্ড কলেজে সাত লক্ষ টাকা বেতন মওকুফ করা হয়েছে। ছাত্র-ছাত্রীদের পড়ালেখার মান উন্নয়নের লক্ষ্যে সকল ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv