ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুর বাবুরহাটে নিক্কি ও এ্যালয় গ্রুপের শোরুম উদ্বোধন

চাঁদপুর বাবুরহাটে নিক্কি ও এ্যালয় গ্রুপের শোরুম উদ্বোধন

সজীব খান : চাঁদপুর পৌর ১৪ নং ওয়ার্ড বাবুরহাটে নিক্কি ও এ্যালয় গ্রুপের শোরুম উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বাদ জুমা বাবুরহাট মতলব রোডে রাফি প্লাজায় উক্ত শোরুমের উদ্বোধন করা হয়েছে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাবুরহাট উচ্চ বিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি মোঃ শহীদুল্লাহ মাস্টার,নিক্কি ও এ্যালয় গ্রুফের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনোয়ার হোসেন, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মোশারেফ হোসেন, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী ,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ শরীফ হোসেন পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা রাকিব উদ্দিন ঢালী জুয়েল।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ হোসেন শেখ, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা সাবেক সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ঢালী, রাফী প্লাজার স্বত্ত্বাধিকারী মোঃ কবির হোসেন মিজি প্রমুখ।

বাবুরহাটে নিক্কি ও এ্যালয় গ্রুপের শোরুমে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুর পূবালী ব্যাংক লিমিটেডের ৬০ বছর পূর্তিতে আলোচনা সভা

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে পূবালী ব্যাংক লিমিটেডের ৬০ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও …

vv