ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ইফতার

চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ইফতার

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে বুধবার (৩১ মে) চাঁদপুর প্রেসক্লাবের ২য় তলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

তিনি বলেন, ‘ইফতারের পূর্বে আল্লাহ তার বান্দাদের দোয়া কবুল করেন। আমরা সকলে মিলে দেশ, জাতি ও সমাজের জন্য কাজ করব। আমি জেলার ফটো সাংবাদিকদের কাছে ব্যাক্তিগত ভাবে ঋণী। তারা আমার নির্বাচনের সময়ে তাদের মেধা ও শ্রমের মাধ্যমে কাজ করেছে। ফটো সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন। জেলার আনাচে কানাচে বিভিন্ন সমস্যা, সম্ভাবনা ও সেবামূলক কর্মকান্ড তাদের আলোকচিত্রের মাধ্যমে তুলে ধরেন।’

তিনি আরোও বলেন, চাঁদপুর সাংবাদিকদের মধ্যে সু-সম্পর্ক রয়েছে। সাংবাদিকতার এ সু-সম্পর্কের মাধ্যমে চাঁদপুর জেলাকে আরোও এগিয়ে নিয়ে যাবেন বলে আমি বিশ্বাস করি।

চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী।

সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ ইয়াছিন আরাফাত (ইয়াছিন ইকরাম)’র পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম শাহীন, চান্দ্রা শিক্ষিত বেকার সমিতির ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দিন শেখ, চাঁদপুর টাইমস অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক কাজী মো. ইব্রাহীম জুয়েল, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষন মজুমদার, সাবেক সভাপতি অ্যাড. সেলিম আকবর, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মো. মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, দৈনিক চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান, দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক অ্যাড. শাহজাহান মিয়া, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশ, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক জাকির হেসেন, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাপ্তাহিক চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোশারফ হোসেন লিটন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন বিল্লাল, কর্ণার ডেভলাপারের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য,কার্যকরী সদস্য ও সাধারণ সদস্যসহ বিভিন্ন পত্রিকার ফটোগ্রাফার ও সাংবাদিক বুন্দ ।

শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাও. ওলিউর রহমান।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

রামপুরে শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় ইউনিয়ন আ’লীগের দোয়া

মাসুদ হোসেন : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি …

vv