ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া
প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর রোগ মুক্তি কামনায় ফরিদগঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত দোয়ার অনুষ্ঠান।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া

মাসুদ হোসেন : চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, সিনিয়র সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর রোগ মুক্তি কামনায় চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষ দোয়ার অনুষ্ঠান শুক্রবার (২০ মার্চ) বাদ জুমা নাজির পাড়াস্থ চাঁদপুর সরকারী কলেজ কেন্দ্রীয় জামে মসজিদে সম্পন্ন হয়।
বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ ও মুসুল্লীদের অংশ গ্রহনে তার জন্য এ বিশেষ দোয়ার আয়োজন করা হয়।
জানা যায়, ইকরাম চৌধুরী কিডনী ও ডায়াবেটিকস জনিত রোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ রয়েছেন। ডাক্তারদের পরামর্শ অনুযায়ী দ্রুত তার কিডনী সংযোজন প্রয়োজন বলে জানা গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে প্রায় অর্ধ কোটি টাকা ব্যয়ে ভারত যাওয়া হতে পারে। রোগ মুক্তির জন্য তিনি সর্বোস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য, তিনি গত বছর হার্টের ব্লক অপারেশন করিয়ে মানুষের দোয়ায় বেশ কয়েক মাস সুস্খ স্বাভাবিক কার্যক্রম ও চলাফেরা করেছিলেন।
শুক্রবার  ফরিদগঞ্জ ফাউন্ডেশনের আয়োজনে দোয়ায় অংশ গ্রহন করেন ফাউন্ডেশনের সভাপতি আবুল কালাম ভুঁইয়া, সাধারন সম্পাদক এনায়েত উল্যাহ ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রজমান মিজি, আবু জাফর গাজী, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন পাটওয়ারী, অর্থ সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক আবুল খায়ের, আন্তর্জাতিক সম্পাদক মিজানুর রহমান, কার্যকরী সদস্য হাফেজ আহম্মেদ, দেলোয়ার হোসেন, আলী আহম্মেদ মিজিসহ বিভিন্ন পেশাজীবী, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও মুসুল্লিগন।
জানা যায়, ইকরাম চৌধুরী চাঁদপুরে একজন সিনিয়র সাংবাদিক এবং সাংবাদিক নেতা। প্রায় ৪যুগ ধরে সাংবাদিকতার পাশাপাশি চাঁদপুর প্রেসক্লাবসহ সকল পর্যায়ের সাংবাদিকের কাছে শ্রদ্ধাশীল ব্যক্তি হিসেবে সবার সম্মান অর্জন করতে সক্ষম হন। তিনি দীর্ঘ বহু বছর যাবত প্রেসক্লাব ভবন উন্নয়নে ও সাংবাদিকদের মাঝে ঐক্য স্থাপন করতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন।
Facebook Comments

Check Also

কচুয়ায় সাংবাদিকদের সুরক্ষায় পিপিই দিলেন ইঞ্জিনিয়ার মানিক

মোঃ রাছেল, কচুয়া প্রতিনিধি : করোনা ভাইরাসে জীবনের ঝুঁকি নিয়ে সারা দেশের মত কচুয়াতেও মাঠে কাজ …

vv