ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদককে জেলা প্রশাসকের ফুলেল শুভেচ্ছা

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদককে জেলা প্রশাসকের ফুলেল শুভেচ্ছা

সাইদ হোসেন অপু : চাঁদপুর প্রেসক্লাবের নব-গঠিক কমিটির সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মির্জা জাকিরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

১০ জানুয়ারী চাঁদপুর উন্নয়ন মেলার বিষয়ে সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন কালে তিনি এই শুভেচ্ছা জানান। এছাড়াও এসময় জেলা প্রশাসক প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা উপহার তুলে দেন। জেলা প্রশাসক চাঁদপুরের সাংবদিকদের উদ্দেশ্যে বলেন, চাঁদপুরের সাংবাদিকদের মাঝে ঐক্য রয়েছে। এখানে একে অপরকে শ্রদ্ধা এবং ভালোবাসেন। আমি আশা করি আপনারা সাংবাদিকরা জেলা প্রশাসকের সারথী হবেন। চাঁদপুরের উন্নয়নে আমাদের সাথে এক কাতারে দাঁড়াবেন। তিনি আরো বলেন, আপনাদের জন্য চাঁদপুর জেলা প্রশাসকের দার খোলা আছে এবং থাকবে। চাঁদপুরের উন্নয়নে আপনারা আমাদের সহযোগিতা করবেন। সাংবাদিক-প্রশাসনের মধ্যে যে বন্ধন রয়েছে তা যেনো অটুট থাকে।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী তার বক্তব্যে বলেন, চাঁদপুরে আমরা যারা সাংবাদিকতার সাথে জড়িত রয়েছি তারা সবাই একটি পরিবার। আর আমাদের আশ্রয়স্থল হলো চাঁদপুর প্রেসক্লাব। আপনি দায়িত্বকালিন সময়ে চাঁদপুরের অনেক উন্নয়ন ও অর্জন হয়েছে। বিগত দিনে প্রশাসনের চাঁদপুরের সাংবাদিকদের যে সুসম্পর্ক ছিলো তা আগামীতেও অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, অতিরিতক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মঈনুল হাসান, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আহসানুজ্জামান মন্টু, গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, বর্মতান যুগ্ম সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক আলম পলাশ, টেলিভিশন সায়বাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুরের মতলব উত্তরে সাইট ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকী এম. ওয়াদুদ সরকার ১০ শয্যা মা ও …

vv