ব্রেকিং নিউজঃ
Home / সম্পাদকীয় / চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী নব কমিটিকে অভিনন্দন এবং আমাদের প্রত্যাশা…

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী নব কমিটিকে অভিনন্দন এবং আমাদের প্রত্যাশা…

ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী কমিটিতে স্যাটেলাইট বেসরকারি টিভি চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ও জেলা থেকে সরাসরি প্রকাশিত দৈনিক পত্রিকা “দৈনিক চাঁদপুর দর্পণের প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক ইকরাম চৌধুরীকে সভাপতি আর দৈনিক চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় অনলাইন নিউজ পোর্টাল “প্রিয় চাঁদপুর” পরিবারের পক্ষে হতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

তৎসঙ্গে সম্প্রতি বিদায়ী সভাপতি শহীদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সুত্রধর এবং ১৫ সদস্য বিশিষ্ট সমঝোতা কমিটিকেও অন্তরের অন্ত:স্থল হতে শুভেচ্ছা জানাচ্ছি।

আমাদের জানামতে নব কমিটির সভাপতি মহোদয় একজন প্রতিষ্ঠিত সাংবাদিক হিসেবে বহু আগেই পরিচিতি লাভ করেছেন। এক কথায় তিনি মফস্ব পর্যায় সংবাদকর্মীদের আত্মার-আত্মীয়। পূর্বে একই প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন তিনি। তিনি দায়িত্ব ও কর্তব্য পালনে ছিলেন অবিচল। আজ পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন।

বর্তমান সভাপািত ও সাধারণ সম্পাদকসহ ৩৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা আগামী দিনগুলোতে জেলা ও উপজেলা পর্যায় সকল সংবাদকর্মীদের অভিভাবক আর পথ প্রদর্শক হয়ে কাজ করবেন এটাই আমাদের প্রত্যাশা।

Facebook Comments

Check Also

এমপি’র মহানুভাবতায় দৃষ্টিহীন পেলো বাসস্থান ও নগদ অর্থ

চোখ থেকেও এই সমাজের অধিকাংশ লোক অন্ধ। আমরা নিজে বিশিষ্ট্য সমাজ সেবক, দানবীর, বড় বড় …

vv