ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে ইকরাম চৌধুরী স্মরণে কোরআন খতম ও মিলাদ

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে ইকরাম চৌধুরী স্মরণে কোরআন খতম ও মিলাদ

স্টাফ রিপোর্টার : সদ্যপ্রয়াত চাঁদপুর প্রেসক্লাবে সভাপতি ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার বিশিষ্ট সাংবাদিক ইকরাম চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খতম, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছেG

মঙ্গলবার ১১ আগস্ট বাদ আছর চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনেএ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

আলোচনা সভায় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদর চেয়ারম্যান আলহাজ ওসমান গনি পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠতা, সম্পাদক ও প্রকাশক রোটাঃ অ্যাডঃ আলহাজ ইকবাল-বিন-বাশার। মরহুমের পরিবারবর্গের পক্ষ থেকে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক মুনীর চৌধুরী।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. একেএম মাহবুবুর রহমান।

এদিন বিকেল সাড়ে তিনটা কোরআন খতম অনুষ্ঠিত হয়। কোরআনখানি পরিচালনায় ছিলেন দৈনিক চাঁদপুর কণ্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রহমান গাজী। বাদ আসর অনুষ্ঠিত মিলাদ মাহফিল পরিচালনা করেন দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার এসএম জাকির।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, প্রয়াত সাংবাদিক ইকরাম চৌধুরী সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতেন। তিনি একজন ভালো মানুষ ছিলেন। সবসময় সাংবাদিকদের সুখ-দুঃখের সাথী ছিলেন। আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন।

দোয়া অনুষ্ঠানে প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ, সাধারণ সদস্যবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে অসুস্থ সাংবাদিক শাহ মাকসুদের পাশে ইব্রাহীম জুয়েল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, যমুনা টিভি চাঁদপুর জেলা প্রতিনিধি ও দৈনিক সংবাদের স্টাফ …

vv