ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ডে মেয়র প্রার্থী আক্তার মাঝির ব্যাপক গণসংযোগ 

চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ডে মেয়র প্রার্থী আক্তার মাঝির ব্যাপক গণসংযোগ 

এইচ.এম নিজাম : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বলেছেন, আমরা একটি সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন চাই। প্রশাসনের কাছে জোর দাবি রাখবো কেউ যাতে এই নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে। আমরা চাই যার ভোট যেন সে নিজে দিতে পারে । এবং কেন্দ্রে যাতে বহিরাগত কোন লোক প্রবেশ করতে না পারে।
৭ অক্টোবর বুধবার চাঁদপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডে  পথসভায় ও গণসংযোগ কালে  তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি  ভোটারদের উদ্দেশ্যে বলেন, দেশে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় ধানের শীষে ভোট দিন। এই জন্য আপনাদের কেন্দ্রে আসতে হবে। ঘরে বসে থাকলে চলবে না।
এদিন তিনি  ৮ নং ওয়ার্ডের   কোরালিয়া, ঘোষপাড়া ,গুয়াখোলা, কুলি বাগান  ও গনিস্কুল রোডে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং লিফলেট বিতরণের মাধ্যমে ধানের শীষ মার্কায় ভোট চান।
পথসভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আল্লাহাজ্ব মোশারফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী ,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার,যুগ্ম সাধারন সস্পাদক পারভেজ আলম রবিন,৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি খোকন মিয়াজী, সাধারন সম্পাদক শাহাদাত হাওলাদার প্রমুখ।
এ সময় বিএনপি, যুবদল ছাত্রদল সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিন : মায়া

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তরের জহিরাবাদ ইউপির উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী …

vv