ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন আলী আহম্মেদ
চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আলী আহম্মেদ সরকার।

চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন আলী আহম্মেদ

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ডে আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন ব্যবসায়ী আলী আহম্মেদ সরকার।
৬ নভেম্বর বুধবার এক সাক্ষাৎকারে তিনি তার প্রার্থী হিসেবে প্রস্তুতি নেওয়ার কথা নিশ্চিত করেন।
তিনি জানান, স্থানীয় দল-মত নির্বিশেষে সকলের দাবীর প্রেক্ষিতেই প্রার্থী হবার জন্য প্রস্তুতি নিচ্ছি। এখানকার মানুষ আমাকে যদি তাদের জন্য সেবা করার সুযোগ দেয়। তাহলে অবশ্যই মানুষের সেবা করার সেই সুযোগ লাগিয়ে এ ওয়ার্ডবাসীর জন্য ভালো কিছু করার চেষ্টা করবো।
তিনি বলেন,সর্বমহলে মাদকের এরিয়া হিসেবে এই ৭নং ওয়ার্ড যেইভাবে দুর্ণাম কামিয়েছে। আমি ১ম-ই চেষ্টা করবো স্থানীয় সকল পর্যায়ের সচেতনমহলকে সাথে নিয়ে এই ওয়ার্ডটিকে চিরতরে মাদকমুক্ত রাখতে। পাশাপাশি এখানকার পোষ্ট অফিসগামী,ক্লাব রোড ও নদীপারের রাস্তাগুলো সুন্দরভাবে সংস্কার করার উদ্যোগ নিবো। এর সাথে ড্রেনেজ ব্যবস্থা ও এই অঞ্চলের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করতে ভূমিকা নিবো। তাই আমি এগিয়ে যেতে আমার জন্য সর্ব মহলের দোয়া,সমর্থন ও সহযোগিতা কামনা করছি।
এদিকে খবর নিয়ে জানা যায়, পৌর ৭ নং ওয়ার্ডে মোট ২ ভোট কেন্দ্রে প্রায় সাড়ে ১০ হাজার ভোটার ভোটে অংশ নিবে।যেখানে রেলওয়ে শ্রমিক কলোনী জামে মসজিদের সভাপতি,৩ বারের সাবেক কমিশনার(সাবেক ১নং প্যাণেল মেয়র) আলী আহম্মেদ সরকারকে কাউন্সিলর হিসেবে দেখতে ইতিমধ্যেই ব্যাপক প্রচার প্রচারণা এলাকায় স্থানীয়রা শুরু করেছে।
তিনি মৃত দেলোয়ার হোসেন সরকার ও মৃত সুফিয়া খানমের ৩ ছেলে ও ১ মেয়ের সংসারে ২য়।সাংসারিক জিবনে আলী আহম্মেদ সরকারের স্ত্রীসহ ৪ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।
Facebook Comments

Check Also

শিক্ষা প্রতিষ্ঠানে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লেগেছে : এড. রোমান

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : ফরিদগঞ্জের কেরোয়া হোসনে আরা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের জে.এস.সি পরীক্ষার্থীদের দোয়া …

vv