ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর পৌর ৫ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী আক্তার মাঝির ব্যাপক গণসংযোগ

চাঁদপুর পৌর ৫ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী আক্তার মাঝির ব্যাপক গণসংযোগ

এইচ.এম নিজাম : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শহরের ৫ নং ওয়ার্ডে বিএনপি মনোনীত ধানের শীষ মার্কার  মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি  ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।
৪ অক্টোবর রবিবার সকালে চাঁদপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি এই গণসংযোগ ও পথসভা করেন।
এ সময় ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন।
এবং তিনি বিভিন্ন পথসভায় তার বক্তব্যে বলেন, দেশে আজ কোন মানুষ ভালো নেই। কারণ যে দেশে ছাত্রলীগ ধর্ষণে সেঞ্চুরি করে। স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ করে। বিদেশে কোটি কোটি টাকা পাচার করে। সেদেশে তো এমনিতেই একটি অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করে। তাই এই  অস্থিতিশীল পরিস্থিতি থেকে পরিত্রাণের জন্য ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে হবে।
তিনি বলেন , আমরা এই নির্বাচনকে আন্দোলনের একটি অংশ হিসেবে নিয়েছি। আপনারা জানেন দেশে আজ গণতন্ত্র নেই নেই কোন মানুষের অধিকার। আর এই গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের অধিকার আদায়ের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল দীর্ঘদিন থেকে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। এ নির্বাচনটি সে আন্দোলনের একটি অংশ।
তিনি আরো বলেন, চাঁদপুর পৌরসভা একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমি যদি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে এই সেবা নিতে গিয়ে সাধারণ মানুষ যাতে কোন ধরনের দুর্ভোগ পোহাতে না হয় তার ব্যবস্থা করব।
চাঁদপুর জেলা কৃষক দলের সহ-সভাপতি আবু তাহের সর্দারের পরিচালনায় পথসভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপি’র  সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান,৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি কাউন্সিলর আলমগীর খান, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন, ৫ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান বাচ্চু হাজী প্রমুখ।
এ সময় বিএনপি,যুবদল, ছাত্রদল ,শ্রমিকদলসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

চাঁদপুরে ব্র্যাকের উদ্যোগে পল্লী সমাজের রেজিষ্ট্রেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি পরিচালিত নারীদের স্বনির্ভরতা ও ক্ষমতায়নের জন গঠিত পল্লী সমাজের রেজিষ্টেশন বিষয়ক …

Shares
vv