ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পৌর ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাইফুর রহমান মিশু
চাঁদপুর পৌর ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছাত্রনেতা ও তরুন সমাজসেবক সাইফুর রহমান মিশু

চাঁদপুর পৌর ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাইফুর রহমান মিশু

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছাত্রনেতা ও তরুন সমাজসেবক সাইফুর রহমান মিশু।যিনি জেলা নির্বাচন অফিস হতে নিজের প্রার্থীতার মনোনয়নপত্রও তুলেছেন। আর এরপরই নিজ এলাকায় তিনি গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।
জানা যায়, সাইফুর রহমান মিশু ওই ওয়ার্ডের মোকলেছুর রহমান মিয়াজী ও শামীমা রহমানের ছেলে। রাজনৈতিক ক্যারিয়ারে সাইফুুুর রহমান মিশু পৌর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করেন। বিএনপি অধ্যুষিত ওই ওয়ার্ডটিতে তার বলিষ্ঠ নেতৃত্বে ছাত্রলীগ ঐ সময়ে একটি শক্তিশালী ইউনিট করতে সক্ষম হয়। পরে তাকে রাখা হয় পৌর ছাত্রলীগের সদস্য পদেও। পরে তিনি জেলা ছাত্রলীগের মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদকেরও দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি চাঁদপুর মঞ্চ নামের সামাজিক সংগঠনটিরও সহ-সভাপতি।
পৌর নির্বাচন প্রসঙ্গে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২৯ মার্চ সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত ইভিএমে বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। যার আগে ২৭ ফেব্রুয়ারির মধ্যে প্রার্থীতার মনোনয়নপত্র গ্রহণ এবং জমাদান করা যাবে।পহেলা মার্চ মনোনয়নপত্র বাছাই করা হবে।৮ই মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।আর ৯ মার্চ প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। প্রায় ৫ হাজারেরও বেশি ভোটারের পৌর ৫নং ওয়ার্ডের মোট ২ কেন্দ্রে ভোট হবে।যেখানে পূর্বের নির্বাচনগুলোতে দলের হয়ে কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগাতে চায় সাইফুর রহমান মিশু।
২৩ ফেব্রুয়ারী রবিবার এক সাক্ষাৎকারে তিনি জানান, এই ৫নং ওয়ার্ডটিতে বিএনপি সমর্থিত জনপ্রতিনিধি ছিলো। আর তার সমন্বয়ের অভাবে নানা সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত এই ওয়ার্ডবাসী। তাই আমাকে যদি দল থেকে সিদ্ধান্ত দেওয়া হয়। তবে মুুজিব শতবর্ষে আমি আমার ওয়ার্ডটি জয়ী হয়ে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ। তবে জনগণের আস্থা ও ভালোবাসা নিয়ে যেহেতু নির্বাচন করতে নেমেছি। তাই জয়-পরাজয় যাই হউক,শেষ পর্যন্ত মাঠে থাকবো এটাই জানাচ্ছি।
আমি আমার জন্য পৌর ৫নং ওয়ার্ডবাসী সহ সকলের দোয়া ও সমর্থণ প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

কৃষির উন্নয়নে কৃষকদের প্রণোদনা দিচ্ছে সরকার : মতলবে রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : কৃষি প্রনোদনা ২০১৯-২০ সালের খরিপ-১ মৌসুমে পারিবারিক পুষ্টির আওতায় সবজি, পুষ্টি …

vv