ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ডে নুরুল হায়দার সংগ্রাম কাউন্সিলর প্রার্থী
চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা নুরুল হায়দার সংগ্রাম

চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ডে নুরুল হায়দার সংগ্রাম কাউন্সিলর প্রার্থী

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ডে চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম কাদের মাষ্টারের কনিষ্ঠপুত্র, সাবেক ছাত্রনেতা ও ক্রীড়ানুরাগী নুরুল হায়দার সংগ্রাম সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হচ্ছেন। ইতিমধ্যে তিনি জেলা নির্বাচন অফিস হতে নিজের প্রার্থীতার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। দলীয় মনোনয়ন পেতে সংশ্লিষ্টদের নিকট জমা দিয়েছেন নিজের জীবন বৃত্তান্তও। আর এরপরই ওয়ার্ডবাসীর দোয়া নিতে নিজের কর্মী সমর্থকদের সাথে নিয়ে চালিয়ে যাচ্ছেন ওয়ার্ডের পারামহল্লায় গণসংযোগ।
এক সূত্রে জানা যায়, নুরুল হায়দার সংগ্রাম পারিবারিকভাবেই রাজনৈতিক পরিবারের সন্তান। তার পিতা মরহুম কাদের মাষ্টার স্বাধীনতা পরবর্তী সময়ে সেচ্ছাসেবক বাহিনীর মহকুমা আওয়ামীলীগ চাঁদপুরের প্রধান ছিলেন। যার উপ-প্রধান ছিলেন বাবু অজয় কুমার ভৌমিক। পরবর্তীতে সাংগঠনিক জেলা চাঁদপুরের মহকুমা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হন মরহুম অ্যাড সিরাজুল ইসলাম। যার সাংগঠনিক সম্পাদকেরও দায়িত্ব পালন করেছেন এই মরহুম কাদের মাষ্টার। যাঁর ৩ মেয়ে ও ২ ছেলের মধ্যে নুরুল হায়দার সংগ্রাম ৩য় সন্তান।
সূত্রে আরো জানা যায়, নুরুল হায়দার সংগ্রাম ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলো। তিনি (১৯৯৫-৯৬ তে) চাঁদপুর সরকারি কলেজের ছাত্র-ছাত্রী সংসদের এজিএস পদেও তৎকালীন সময়ে নির্বাচিত হন। ওই সময়ে জেলা ছাত্রলীগের সদস্য পদেরও দায়িত্ব পালন করেন।
এদিকে খোঁজ-খবর নিয়ে জানা যায়, পৌর ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে যদি দল থেকে নুরুল হায়দার সংগ্রামের ব্যপারে সিদ্ধান্ত দেওয়া হয়। তবে মুুজিব শতবর্ষে তিনি তার ওয়ার্ডটি দলকে জয়ী হয়ে উপহার দিতে পারবে বলে বিশ্বাস ওয়ার্ডবাসীর।
পৌর নির্বাচন প্রসঙ্গে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২৯ মার্চ সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত ইভিএমে বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। যার আগে ২৭ ফেব্রুয়ারির মধ্যে প্রার্থীতার মনোনয়নপত্র গ্রহণ এবং জমাদান করা যাবে।পহেলা মার্চ মনোনয়নপত্র বাছাই করা হবে।৮ই মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আর ৯ মার্চ প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।
এদিকে ২৩ ফেব্রুয়ারী রবিবার এক সাক্ষাৎকারে নুরুল হায়দার সংগ্রাম জানান, ওয়ার্ডবাসীর আস্থা ও ভালোবাসা নিয়ে যেহেতু নির্বাচন করতে নেমেছি। তাই জয়-পরাজয় যাই হউক শেষ পর্যন্ত মাঠে থাকবো এটাই জানাচ্ছি। তবে এই ব্যপারে দলের সিদ্ধান্তই আমার চূড়ান্ত সিদ্ধান্ত।
আমি আমার জন্য পৌর ১৫নং ওয়ার্ডবাসী সহ সকলের দোয়া ও সমর্থণ প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

হাত-মুখ ভালোমতো ধূয়ে থানায় প্রবেশের অনুরোধ : ওসি নাসিম

অমরেশ দত্ত জয় : হাত-মুখ ভালোমতো সাবান দিয়ে ধূয়ে থানায় প্রবেশের অনুরোধ জানিয়েছেন চাঁদপুর সদর …

vv