ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ড ইসলামী আন্দোলনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ড ইসলামী আন্দোলনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এইচ.এম নিজাম : ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর শহর শাখার ১৫ নং ওয়ার্ড ইসলামী আন্দোলনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ১৫ নং ওয়ার্ডের ব্যাংক কলোনী দারুন নূর কমপ্লেক্সে ইসলামী আন্দোলনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
ইসলামী আন্দোলনের ১৫ নং ওয়ার্ড সভাপতি মাওলানা আবু ইউসুফ এর সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন চাঁদপুর পৌর শাখা  সভাপতি মাওলানা মুফতি আবু নাঈম তানভীর।
তিনি তার বক্তব্যে বলেন, সন্ত্রাস দুর্নীতি লুটতরাজ ও অপশাসন বন্ধ করতে ইসলামী আন্দোলনকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে হবে। রাষ্ট্র ক্ষমতায় ইসলামী আন্দোলন আসলে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। দুর্নীতি-দুঃশাসন বন্ধ হবে। মানুষ ন্যায্য অধিকার ফিরে পাবে। ন্যায়ের শাসন প্রতিষ্ঠা হবে। তিনি বলেন, সাম্য মানবিক, সাম্প্রদায়িক সম্প্রীতির, উন্নয়নশীল কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলনের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয় এগিয়ে যেতে হবে।
১৫ নং ওয়ার্ড সেক্রেটারী মামুন গাজীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন চাঁদপুর পৌর শাখার সেক্রেটারি মোহাম্মদ শরীফ মৃধা, সাংগঠনিক সম্পাদক হাফেজ আহসানুল্লাহ ঢালী সহ ইসলামী আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সম্মেলনে ইসলামী আন্দোলন চাঁদপুর পৌর ১৫ নংওয়ার্ডে ২ হাজার ২০/২১ সেশনের জন্য কমিটি ঘোষণা করা হয়।
এতে সভাপতি মাওলানা আবু ইউসুফ, সহ-সভাপতি মোহাম্মদ হাবিব, সেক্রেটারী মোঃ মামুন গাজী, জয়েন্ট সেক্রেটারি হাফেজ সাকিবুল ইসলাম ও  শাজাহান মৃধা সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।
Facebook Comments

Check Also

চুরি মামলার ধান শুকানো হচ্ছে থানা চত্বরে পুলিশ হেফাজতে!

কৃষক আব্দুল আউয়ালের জমিতে লাগানো পাকা ধান নিজেদের দাবি করে কেটে ফেলে একদল দুর্বৃত্ত। মামলার …

Shares
vv