ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর পৌর ১৩ নং  ওয়ার্ডে ধানের শীষ প্রতীকের প্রার্থীর গণসংযোগ

চাঁদপুর পৌর ১৩ নং  ওয়ার্ডে ধানের শীষ প্রতীকের প্রার্থীর গণসংযোগ

এইচ. এম নিজাম : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বলেছেন, আমরা ধারণা করছি নির্বাচনের দিন ক্ষমতাসীন দল প্রচুর বহিরাগত লোক আনার চেষ্টা করবে। এবং নিজেদের অবস্থান জানান দেওয়ার চেষ্টা করবে। আসলে তাদের নিজেদের কোন ভোট নেই। তাই ভোটার ভাইদের কাছে অনুরোধ নির্বাচনের দিন আপনার কেন্দ্রে কোন বহিরাগত দেখলে সাথে সাথে আইন শৃঙ্খলা বাহিনীকে খবর দিবেন।
৬ অক্টোবর মঙ্গলবার চাঁদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ডে  পথসভায় ও গণসংযোগ কালে  তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো  বলেন, আমরা লক্ষ্য করছি বাইরের থানা থেকে লোক এনে হোন্ডার মহড়া দেওয়া হচ্ছে। কিন্তু শহীদ জিয়ার সৈনিক রা এই মহড়াকে কোন ভয় পায় না। ভোটের দিন যদি কোন কিছু করার চেষ্টা করা হয় তাহলে আমরা তার দাঁত ভাঙ্গা জবাব দিব।

এদিন তিনি  ১৩ নং ওয়ার্ডের ওয়ারলেস মোড়, খলিশা ঢুলি ,মঠখোলা, ঢালিকান্দি, ফরেস্ট রোড, টেকনিকেল, ঘোড়ামারা আশ্রয়ণ প্রকল্প ও সার্কিট হাউজের সামনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং লিফলেট বিতরণের মাধ্যমে ধানের শীষ মার্কায় ভোট চান।

পথসভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আল্লাহাজ্ব মোশারফ হোসেন, চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ , যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান মুন্না,১৩  নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি এ কে এম আজাদ পাটোয়ারী, সহ-সভাপতি সাজু গাজী, সাংগঠনিক সম্পাদক সবুজ গাজী, ১৩ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক রাজ্জাক বরকন্দাজ প্রমুখ।
এ সময় বিএনপি, যুবদল ছাত্রদল সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv