ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর পৌর ১১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চাঁদপুর পৌর ১১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর ১১ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ হাওলাদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক উজ্জ্বল পাটোয়ারীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন পাটোয়ারী বাবু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাহবুব হাওলাদার, মহাসীন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হাওলাদার ছিডু প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী বলেন স্বেচ্ছাসেবক লীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনকে সুসংগঠিত করতে হবে। মাদক ও সন্ত্রাস মুক্ত নেতৃত্ব গঠন করতে হবে। স্বেচ্ছাসেবক লীগের মাধ্যমে সমাজের সেবামূলক কাজ করতে হবে। আপনারা যদি সমাজের সেবামূলক কাজ করেন তাহলে আমি আপনাদের সব সময় পাশে থাকবো।

তিনি আরো বলেন, আগামী দিনে যারা স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে আসবে তাদেরকে মাদক ও সন্ত্রাসের ঊর্ধ্বে থেকে কাজ করতে হবে। পরে ১১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির স্বামীর সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Facebook Comments

Check Also

মৈশাদী আ’লীগের পুনরায় সভাপতি পদে নুরুল ইসলাম পাটওয়ারীকে চায় তৃণমূল

স্টাফ রিপোটার : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে,বর্তমান সভাপতি, ত্যাগী …

vv